ছাতক প্রতিনিধি

১৭ মার্চ, ২০১৯ ১৭:০৭

ছাতকে বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালন

ছাতকে উপজেলা প্রশাসন ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সংগঠন। পরে শহরে বের করা হয় এক বর্ণাঢ্য র‌্যালি।

র‍্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারীর সভাপতিত্বে ও উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক আবরু মিয়া তালুকদার, মুক্তিযোদ্ধা নুরুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদত মো. লাহিন মিয়া, আওয়ামী লীগ নেতা সৈয়দ আহমদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ছাতক প্রেসক্লাব সভাপতি সৈয়দ হারুন-অর রশিদ, ইউপি চেয়ারম্যান বিলাল আহমদ, শিক্ষক নিত্যরঞ্জন দাস প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে আনুষ্ঠানিকভাবে জন্মদিনের কেক কাটা হয়। সভা শেষে এ উপলক্ষে আয়োজিত কুইজ, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত