বালাগঞ্জ প্রতিনিধি

১৭ মার্চ, ২০১৯ ২২:০৬

পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ বালাগঞ্জের চেয়ারম্যান প্রার্থী আবদালের

সোমবার অনুষ্ঠেয় ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আবদাল মিয়া রোববার সন্ধ্যায় বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবে তাৎক্ষনিক এক সংবাদ সম্মেলন করেন।

এতে আবদাল মিয়া বলেন- আমি বালাগঞ্জে জন্মগ্রহন করেছি, এখনো আছি বালাগঞ্জে। আমার প্রতিদ্বন্ধি ভাইয়েরা বিভিন্ন জায়গায় আমার বিপক্ষে কথা বার্তা বলছেন, তবে আমি এসবের কোনো প্রতিবাদ করব না।

প্রশাসনের প্রতি পূর্ণ আস্থা আছে জানিয়ে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন- অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে, আমি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আমি আশা করি এবারের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন- আমার যে পরিমান শিক্ষা অর্জনের দরকার তা আমি গ্রহণ করেছি। আমি মনে করি, আমার যে পরিমান শিক্ষাগত যোগ্যতা রয়েছে তাতেই যতেষ্ট।

এসময় তিনি তার নির্বাচনী প্রচারণার পোস্টার ছিড়ে ফেলারও অভিযোগ। কে বা কারা এসব করেছে, এমন প্রশ্নের জবাবে আবদাল মিয়া বলেন- কে বা কারা এসব করেছে তা আমি বলতে পারছি না। যারাই এসব করে না কেন তারা সাধারণ মানুষের মাঝে আতংক সৃষ্টির জন্যই এসব করতেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভূলন, সহ-সভাপতি হুসাইন আহমদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু, যুগ্ন-সাধারণ সম্পাদক এম এ কাদির, আবুল হোসেন ইমন, অর্থ সম্পাদক এস এম হেলাল, সদস্য তারেক আহমদ, আবুল কাশেম অফিক প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত