সুনামগঞ্জ প্রতিনিধি

১৭ মার্চ, ২০১৯ ২২:৫৫

সুনামগঞ্জে বিষপানে মুক্তিযোদ্ধার আত্মহত্যা

সুনামগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে গিয়ে মুক্তিযোদ্ধা মো. জলফে আলী (৮০) বিষপানে আত্মহত্যা করেছেন। রোববার (১৭ মার্চ) বিকেলে সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

জলফে আলী সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারায়তলা এলাকার মৃত আমির আলীর ছেলে। তিনি ১৯৭১ সালে সরাসরি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবসের আয়োজনে অংশগ্রহণ করার জন্য নারায়নতলা থেকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আসেন জলফে আলী। পরে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে ভবনের বাথরুমে যান। কয়েক ঘণ্টা পেরিয়ে গেলেও বাথরুম থেকে বের না হলে ভবনে অবস্থান করা অন্য মুক্তিযোদ্ধারা পুলিশে খবর দেন। বিকেলে এসে পুলিশ বাথরুমের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে।

খবর পেয়ে ঘটনাস্থলে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকতুল্লাহ খান, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, হারুন অর রশিদ পরিদর্শন করেন।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক অফিসার ডা. রফিকুল ইসলাম বলেন,  মুক্তিযোদ্ধা জলফে আলীর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষ পানে তাঁর মৃত্যু হয়েছে। তবে ভিসেরা রিপোর্ট হাতে আসলে আরো পরিষ্কার বলা হবে।

এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, আত্মহত্যার ঘটনা শুনে সাথে সাথে আমি ঘটনাস্থলে ছটে যাই।  আত্মহত্যার ব্যাপারে কোনো কারণ জানা যায়নি। তাঁর পরিবারও কোনো অভিযোগ করেননি।

আপনার মন্তব্য

আলোচিত