ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি

২৬ মার্চ, ২০১৯ ২০:৪৫

ফেঞ্চুগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

সিলেটের ফেঞ্চুগঞ্জে নানান আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকালে ৩১ বার তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়।

পরে দুপুরে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা, খেলাধুলা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হকের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষক  শহিদুজ্জামানের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা কর্মকার, ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ এবিএম বদরুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, সাবেক ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের প্রিন্সিপাল ভাস্কর রঞ্জন দাস, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন বাদল, ১ নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান কাজী বদরুদ্দোজা, ৩ নং ঘিলাছড়া ইউনিয়নের চেয়ারম্যান লেইছ চৌধুরী।

এছাড়া অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য, উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মকর্তা কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে মুক্তিযোদ্ধাদের পরিবারকে সংবর্ধনা দেওয়া হয় ও বিজয়ী ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত