ছাতক প্রতিনিধি

১১ এপ্রিল, ২০১৯ ২৩:৩৬

আওয়ামীলীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়: এমপি মানিক

সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলেই শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, যোগাযোগ, বিদ্যুৎসহ দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন সাধিত হয়। এই সরকারের বিভিন্ন মেয়াদে ছাতক-দোয়ারায় ১৮টি কলেজ ও ৬৬টি হাই স্কুল প্রতিষ্ঠিত করা হয়েছে। আগামীতে ছাতক-দোয়ারার প্রতিটি ইউনিয়নে একটি করে কলেজ ও ওয়ার্ড পর্যায়ে হাইস্কুল প্রতিষ্ঠা করা হবে।

বৃহস্পতিবার (১১এপ্রিল) উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের খুরমা উচ্চ বিদ্যালয়ে প্রায় ৩কোটি টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের ভিত্তির প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল খালিকের সভাপতিত্বে ও ইউপি সদস্য আব্দুল আলিমের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, শিক্ষা অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিম, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আফজাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু শাহাদাত মোহাম্মদ লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ইউপি চেয়ারম্যান আব্দুল মছব্বির, মাষ্টার আওলাদ হোসেন, আখলাকুর রহমান, মুরাদ হোসেন, বিল্লাল আহমদ, আ’লীগ নেতা অতুল দে, হাজী জয়নাল আবেদীন প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদ হাসান।

সভায় প্রভাষক নাজমুল হক, যুবলীগ নেতা আবু হানিফা সায়মন, বিমান ঘোষ, স্বেচ্ছাসেবক লীগ নেতা, রাসেল আহমদ, আবু বক্কর ছোটন, রুবেল আলী, ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক তাজাম্মুল হক রিপন, যুগ্ম আহবায়ক মাহবুব আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত