সুনামগঞ্জ প্রতিনিধি

২২ এপ্রিল, ২০১৯ ১৭:৪২

নুসরাত হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন

ফেনীর সোনাগাজী’র মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার প্রতিবাদে ও দোষীদের ফাঁসির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন করেছে জেলা পূজা উদ্যাপন পরিষদ।

সোমবার (২২ এপ্রিল) দুপুর ১২ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের আলফাত স্কয়ারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে নির্মম ভাবে হত্যা করায় পুরো দেশ কেঁদেছে। এই হত্যার মদদদাতাদের গ্রেপ্তার এবং গ্রেপ্তারকৃতদের শাস্তি দেওয়া না হলে মানুষের মনে ক্ষোভ থাকবে। তাই দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

মানববন্ধন চলাকালে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট বিমান কান্তি রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিমল বণিকের সঞ্চালনায় বক্তব্য দেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ’এর কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নৃপেশ তালুকদার নানু, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মতিউর রহমান পীর, জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা রমেন্দ্র কুমার দে মিন্টু, যোগ্বেশ্বর দাস, দেবব্রত দাস, পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ, জেলা হিন্দু বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি দীপক কুমার ঘোষ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিশ^জিৎ চক্রবর্তী, নারীনেত্রী গৌর ভট্টাচার্য্য, অ্যাডভোকেট প্রণব কান্তি দাস নিলু, অ্যাডভোকট সবিতা চক্রবর্তী প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত