সোমবার, ২৭ মে ২০১৯ ইং

সুনামগঞ্জ প্রতিনিধি

৩০ এপ্রিল, ২০১৯ ২১:২০

জামালগঞ্জে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি, আহত ১৫

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় কালবৈশাখী ঝড়ে শতাধিক বসতবাড়ির ক্ষয়ক্ষতি হয়েছে এবং এ ঘটনায় আহত হয়েছে ১৫ জন।

সোমবার (২৯শ এপ্রিল) দিবাগত রাত ১২ ঘটিকায় কালবৈশাখী ঝড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার বেহেলী ইউনিয়নের বেহেলী গ্রামে ২টি পরিবার, রহমতপুর ৩টি,  মশালঘাট ১৮টি, মশালঘাট লতিফিয়া হাফিজিয়া মাদ্রাসা, মশালঘাট আফতাব সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বেহেলী সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ প্রায় অর্ধ শতাধিক ঘড় বাড়ী কাল বৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড হয়। এ ছাড়া ওই ঝড়ে আহত হয়েছেন সায়েরুন বেগম (৪০), জফুরা বেগম (৩৫), পারলেন মিয়া (৩), জান্নাতুল (১২), আসমা আক্তার (৩১), পারুমা (৪০), নাসিমা আক্তার (৪০), আলাউদ্দিন (৪৯), হাবিবা আক্তার (৩০), মুরসালিন (৩৫)।

এদিকে মঙ্গলবার (৩০ এপ্রিল)  বিকেলে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ী ও আহতদের দেখার জন্য ঘটনাস্থল পরিদর্শন করেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা পাল, বেহেলী ইউনিয়নের চেয়ারম্যান অসিম চন্দ্র তালুকদার, ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সাংবাদিক আব্দুল আহাদ, উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারী মো. ফারুক মিয়া, ইউপি সদস্য আব্দুল বাতেন, খোকন মিয়া, প্রণব কান্তি রায়, সাবেক মেম্বার এনার হোসেন, আজিজুল হক, ইউপি সচিব মো. হান্নান মিয়া সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াঙ্কা পাল বলেন, কালবৈশাখী ঝড়ে ঘর বাড়ী লণ্ডভণ্ড সহ আহত হয়েছে। প্রত্যেক ক্ষতিগ্রস্ত ও আহত ব্যক্তিদের নামের তালিকা দেওয়ার জন্য ইউপি চেয়ারম্যান অসিম চন্দ্র তালুকদারকে বলেন। তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্তদের সর্ম্পকে জেলা প্রশাসক মহোদয়কে অবহিত করব।

আপনার মন্তব্য

আলোচিত