সোমবার, ১৯ আগস্ট ২০১৯ ইং

ছাতক প্রতিনিধি

০২ মে, ২০১৯ ২০:১২

ছাতকে ডাকাতি মামলার আসামীসহ গ্রেপ্তার ৭

ছাতকে ডাকাতির ঘটনায় জড়িত সন্দেহে ইউনুস আলী (৩০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ মে) ভোর রাতে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ইউনুস দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শিমুলভাগ ইউনিয়নের ধনপুর গ্রামের আকবর আলীর পুত্র ও ছাতকের হাফিজ আব্দুল গনি তালুকদার উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী।

গ্রেপ্তারের সময় ইউনুস আলীর কাছ থেকে ডাকাতির ঘটনায় খোয়া নগদ ২৪ হাজার ২৪০ টাকা উদ্ধার করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার এসআই শামীম আকঞ্জী ধনপুর গ্রামে অভিযান চালিয়ে নগদ টাকাসহ তাকে গ্রেপ্তার করেন।

প্রসঙ্গত, গত সোমবার গভীর রাতে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বুড়াইরগাঁও এলাকায় পদক্ষেপ নামক একটি এনজিও কার্যালয়ে এবং রাসেল আহমদের বাসভবনে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। পরে মঙ্গলবার ছাতক শাখার ম্যানেজার পরিতোষ দাস বাদী হয়ে ছাতক থানায় একটি মামলা দায়ের করে।

এছাড়া ডাকাতির ঘটনায় সন্দেহভাজন হিসেবে বুড়াইরগাঁও গ্রামের কালা মিয়া, আলাপুর গ্রামের সবুজ মিয়া ও হায়াতপুর গ্রামের সফরকে আটক করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম আকঞ্জী জানান, ডাকাতির ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে আরো ৩ জনকে।

এদিকে ডাকাতিসহ বিভিন্ন অপরাধে জড়িত আন্ধারীগাঁও গ্রামের ওয়াসিব আলীর পুত্র আঙ্গুর মিয়া(২৫), বাউসা গ্রামের আব্দুস ছালামের পুত্র আলী নূর(২৮) ও শহরের বাশখালা এলাকার মৃত ফজর আলীর পুত্র লেচু মিয়া(৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে এসআই লিটন তাদের গ্রেপ্তার করেন। এদের মধ্যে ডাকাতির মামলার আসামী আঙ্গুর মিয়া ও লেচু মিয়া এবং আলী নূরকে অবৈধ শিলং তীর খেলায় জড়িত বলে পুলিশ সূত্রে জানা গেছে।

ছাতক থানার এসআই শামীম আকঞ্জী গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত