মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ ইং

শ্রীমঙ্গল প্রতিনিধি

১০ মে, ২০১৯ ১৬:৪৬

শ্রীমঙ্গলে মুক্তিযোদ্ধা সন্তানের সংবাদ সম্মেলন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হামলাকারী আসামীদের দ্রুত গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন মুক্তিযোদ্ধার সন্তান শওকত আহমেদ।

শুক্রবার (১০ মে) সকালে শ্রীমঙ্গলের সাগরদীঘি সড়কে অবস্থিত শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৪ মে মৌলভীবাজার কোর্ট থেকে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে পৌর শহরের সুলতানপুর পয়েন্টে সন্ত্রাসীদের অতর্কিত হামলায় আমার ছোট ভাই মোতাহার হোসেন রাজন গুরুতর আহত হোন। আমার ভাই রাজন জেলার শ্রীমঙ্গল উপজেলার রাজাপুর বড় বাড়ির বাসিন্দা ও একজন মুক্তিযোদ্ধার সন্তান।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, প্রতিবেশী উফরু মিয়া (৫৫) সাবেক ইউপি নির্বাচনে তার পক্ষের ইউপি সদস্যকে ভোট না দেওয়ার কারণে তাদের সাথে বিরোধ চলে এবং শাহিন ভিসা দেয়ার কথা বলে আমার কাছ থেকে নগদ ৩ লক্ষ টাকা নেন। পরবর্তীতে ভিসা না দেয়ায় আমি বাদী হয়ে কাতার প্রবাসী শাহিন ও তার স্ত্রী আলেয়া বেগমকে আসামী করে একটি মামলা দায়ের করি। পরবর্তীতে প্রবাসী শাহিনের স্ত্রী আলেয়া বেগম আমরা ৪ ভাইকে আসামী করে পাল্টা আরেকটি মামলা করেন। ওই মামলায় রোববার মৌলভীবাজার কোর্টে হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে পৌর শহরের শাহ মোস্তফা রোডের সুলতানপুর পয়েন্টে পৌছা মাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৪/৫ জন লোক আমাদের সিএনজি আটকিয়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা করেন। এসময় আমার ভাই রাজনকে লক্ষ্য করে সন্ত্রাসীরা দা দিয়ে কোপ দিতে চাইলে সে বাম হাত দিয়ে আটকায়। এতে তার বাম হাতের কব্জির উপরে কেটে যায়। পরবর্তীতে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ডাক্তাররা তাকে সিলেট ওসমানী মেডিকেলে রেফার করে দেন।

তিনি আরো বলেন, কিন্তু এক সপ্তাহ অতিবাহিত হওয়ার পরেও পুলিশ মাত্র একজন আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে,কিন্তু মূল আসামীরা এখনও ধরাছোঁয়ার বাইরে ৷ অনতিবিলম্বে সকল আসামীকে গ্রেপ্তারের জন্য প্রশাসনের কাছে দাবী জানান শওকত আহমেদ ও মুক্তিযোদ্ধারা।

এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কুমুদ রঞ্জন দেব, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক সাংগঠনিক সম্পাদক অমলেন্দু পাল, সহ কমান্ডার আব্দুল কাদির শালু, সহ কমান্ডার মো আবদুস সোবহান, সহ কমান্ডার আব্দুল মান্নান ৷ মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষে উপস্থিত ছিলেন, মিঠুন পাল, সাজু আহমেদ, উজ্জল আহমেদ, আব্দুল কাদির, জসিম উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত