শনিবার, ২৫ মে ২০১৯ ইং

হবিগঞ্জ প্রতিনিধি

১৪ মে, ২০১৯ ১৬:৪০

আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত শতাধিক

হবিগঞ্জের আজমিরীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারী-শিশুসহ অন্তত শতাধিক লোক আহত হয়েছেন। রক্তাক্ত অবস্থায় অন্তত   অর্ধশতাধিক লোককে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে উপজেলার রসুলপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এদের মধ্যে আশংকাজনক অবস্থায় বেশ কয়েকজনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রসুলপুর গ্রামের নূরুল হক (৫২) ও একই গ্রামের আশরাফুলকে উদ্দিনের (৬০) মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে মঙ্গলবার দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
এতে আজমিরীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিবসহ উভয় পক্ষের নারী-শিশুসহ অন্তত শতাধিক লোকজন আহত হন। খবর পেয়ে   আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারগ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে।

আহতদের নাম পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়া পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত