শনিবার, ২৫ মে ২০১৯ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

১৪ মে, ২০১৯ ১৮:৪৬

বিশ্বনাথে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ২

সিলেটের বিশ্বনাথের রামপাশায় এক সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় প্রবাসীর মা আফিয়া বেগম (৬২) ও ভাগিনা আতিকুর রহমান (২৩) আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় আতিকুর রহমানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৪মে) ভোররাত আড়াইটারদিকে উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা গ্রামের সৌদি প্রবাসী সেবুল মিয়ার বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে।

জানা গেছে, বাড়ির কলাপসিপল গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে মুখোঁশপরা অস্ত্রধারী ডাকাতদল। ঘরে প্রবেশ করেই প্রবাসীর মা আফিয়া বেগম (৬২) ও ভাগিনা আতিকুর রহমানকে (২৩) পিটিয়ে আহত করে তারা। এসময় ১০/১২জনের মুখোশ পরা ডাকাতদল পরিবারের স্টীল আলমীরা থেকে নগদ ১০হাজার ৫০০টাকা, সাড়ে আড়াই ভরি স্বর্ণালংকার ও ৪ভরি রোপার গহনাসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়ে যায় সঙ্গবদ্ধ ডাকাতদল।

প্রবাসীর বোন ও মা আফিয়া বেগম জানান, ২টি সিএনজি চালিত অটোরিকশা যোগে ১০/১২জনের ডাকাতদল ঘরে প্রবেশ করেই তাদের ওপর হামলা করে। পরে তার ও তার মেয়ের গলা থেকে একভরি ওজনের ২টি স্বর্ণের চেইন, মেয়ের কান থেকে অর্ধভরি ওজনের ২টি কানের দোল, আলমিরা থেকে নগদ সাড়ে  ১০হাজার টাকা লুটে নেয় ডাকাতদল।

তবে, বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেছেন, তদন্তে ডাকাতি ও মারপিটের বিষয়টি পাওয়া গেলেও লুটপাট কিংবা দরজা ভাঙ্গার কোন আলামত পাওয়া যায়নি। তাছাড়া মা ও মেয়ের গলায় কোন স্বর্ণের চেইনও ছিল না বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত