জৈন্তাপুর প্রতিনিধি

১৯ মে, ২০১৯ ২২:২৩

জৈন্তাপুরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১

সিলেটের জৈন্তাপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আনোয়ার হোসেন (২৭) নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

শনিবার (১৮ মে) বিকেলে উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের বিড়াখাই গ্রামে এ ঘটনাটি ঘটে বলে জানান জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মায়নুল জাকির।

তিনি জানান, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের বিড়াখাই (হাটির) গ্রামে চাচা ভাতিজার মধ্যে জমির মালিকানা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ১৮ মে (শনিবার) দুপুর অনুমান ১ টায় পারিবারিক বিরোধীয় জমিতে ধান চাষের জন্য জমির আইল করার সময় বিবাদীগণ ভাতিজা শাহিন মিয়া ও তাহার স্বজন দের দায়ের কোপে চাচা আনোয়ার হোসেন (২৭) গুরুতর আহত হন।

এসময় আহতের ভাই ফারুক আহমদ ও স্থানীয়রা এগিয়ে এসে আনোয়ার হোসেনকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক থাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল  কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এ ঘটনায় উভয় পক্ষ দুটি লিখিত অভিযোগ থানায় নিয়ে এসেছে। অভিযোগ দুটি তদন্তের জন্য থানার দুইজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত