নিজস্ব প্রতিবেদক

২২ মে, ২০১৯ ০১:২৬

ডা. প্রিয়াঙ্কাকে নির্যাতন করতেন শ্বশুর-শাশুড়ি, রিমান্ডে স্বীকার

ডা. প্রিয়াঙ্কা তালুকদার শান্তাকে নিয়মিত নির্যাতন করতেন শ্বশুর ও শাশুড়ি। রিমান্ডে পুলিশের কাছে এমনটি স্বীকার করেছেন প্রিয়াঙ্কার শ্বশুর ও শাশুড়ি।

৩ দিনের রিমান্ড শেষে প্রিয়াঙ্কার বামী, শ্বশুর ও শাশুড়িকে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

রোববার (১৯ মে) মহানগর হাকিম আদালত-১ এ রিমান্ড শেষে প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতিকুর রহমান। ওইদিন আসামিরা জামিনের জন্যও আবেদন করেন। তবে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

মামালার বাদী ডা. প্রিয়াঙ্কার বাবা হৃষিকেশ তালুকদারের পক্ষে ছিলেন অ্যাডভোকেট এমাদ উল্লাহ সহিদুল ইসলাম শাহীন। তিনি বলেন, রোববার আদালতে রিমান্ডের প্রতিবেদন দাখিল করেছে পুলিশ। প্রতিবেদনে ডা. প্রিয়াঙ্কার উপর নির্যাতন করার কথা উল্লেখ করা হয়েছে। শ্বশুর ও শাশুড়ি প্রিয়াঙ্কার উপর নির্যাতন চালান বলে রিমান্ডে পুলিশের কাছে স্বীকার করেছেন। ওইদিন আসামিরা জামিনের জন্য আবেদন করলেও আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এ ব্যাপারে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. হারুনুর রশীদ বলেন, রিমান্ড শেষে আদালতে প্রতিবেদন দাখিল করা হয়েছে। রিমান্ডে ডা. প্রিয়াঙ্কারে নির্যাতনের ব্যাপারে আসামীরা স্বীকার করেছে। এগুলো যাচাই বাচাই করা হচ্ছে। তদন্ত অব্যাহত আছে। তবে এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট আসার আগে বলা যাবে না।

উল্লেখ্য, গত ১২ মে সকাল সাড়ে ৯টার দিকে সিলেট নগরীর পশ্চিম পাঠানটুলায় পল্লবী আবাসিক এলাকা থেকে ডা. প্রিয়াঙ্কা তালুকদার শান্তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শান্তার মৃত্যুতে হত্যা মামলা দায়ের করে তাঁর পরিবার। শান্তার বাবা হৃষিকেশ তালুকদার বাদী হয়ে নগরের জালালাবাদ থানায় রোববার সন্ধ্যায় এ মামলা দায়ের করেন। মামলা দায়েরের আগেই রোববার দুপুরে পুলিশ প্রিয়াঙ্কার স্বামী দিবাকর দেব কল্লোল, শ্বশুর সুভাষ চন্দ্র দেব ও শাশুড়ি রত্না রানী দেবকে আটক করে।

হত্যার অভিযোগে প্রিয়াঙ্কার বাবা মামলা দায়েরের পর পুলিশ আটকদের হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সোমবার প্রিয়াঙ্কার স্বামী স্থপতি দিবাকর দেব কল্লোল, শ্বশুর সুভাষ চন্দ্র দেব ও শাশুড়ি রতœা রানী দেবকে সিলেট মহানগর হাকিম আদালত (এমএম-১) হাজির করে ৭ দিনের রিমান্ড চাইলে বিচারক মো. জিয়াদুর রহমান ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নিহত ডা. প্রিয়াঙ্কা তালুকদার শান্তা সিলেট পার্ক ভিউ মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের লেকচারার ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত