মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

২৬ জুন, ২০১৯ ০১:৫৯

উপশহরে ৫ লাখ টাকা ছিনতাই, সিসি ক্যমারের ধরা পড়লো ছিনতাইকারী

সিলেটের নগরীর উপশহরে দুই ব্যক্তির কাছ থেকে ৫ লাখ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। মঙ্গলবার দুপুরে উপশহরের সাউথ ইস্ট ব্যাংকের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরপর সিসি ক্যামেরা ফুটেজ দেখে পুলিশ দু'জনকে মোটর সাইকেলসহ আটক করে।  এসময় তাদের কাছ থেকে ৩ লাখ ৮২ হাজার টাকা উদ্ধার করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা (গণমাধ্যম) জানান, বোরহান ও মিলাদ নামের দুই ব্যক্তি সাউথ ইস্ট ব্যাংক উপশহর শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করার পর ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে পুলিশ ওই এলাকার সিসি ক্যামেরাগুলো পর্যবেক্ষণের মাধ্যমে অভিযানে নামে। অভিযান পরিচালনা করে সন্ধ্যায় সিলেট নগরীর লামাপাড়া এলাকা থেকে দুই ছিনতাইকারীকে আটক করে। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলও আটক করা হয়েছে।

তিনি জানান, আটক হওয়া ছিনতাইকারী সুজনের লামাপাড়া এলাকার মোহিনী-১৬০ নম্বর বাসার ঘরের আলমিরা থেকে ৩ লাখ ৮২ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকি টাকার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি একই এলাকার বাসিন্দা অপর ছিনতাইকারী সিকান্দারের সন্ধান দেন। পরে পুলিশ সিকান্দারকে আটক করে বাকি টাকা উদ্ধারে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত