বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ ইং

সুনামগঞ্জ প্রতিনিধি

০৭ জুলাই, ২০১৯ ২১:১২

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হারুনূর রশীদ

সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে নৈপুণ্য এবং সুযোগ্য নেতৃত্ব ও দিকনির্দেশনার স্বীকৃতিস্বরূপ তাকে এই সম্মাননা দেওয়া হয়।

রোববার (৭ জুলাই) সুনামগঞ্জ জেলার পুলিশ লাইনে অনুষ্ঠিত মাসিক অপরাধসভা ও কল্যাণ সভায় পুলিশ সুপার বরকতু্ল্লাহ খাঁন তার হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন।

সুনামগঞ্জ জেলায় সর্বোচ্চ গ্রেপ্তারি পরোয়ানা নিষ্পত্তি করেন ১০১ টি। এই গ্রেপ্তারি পরোয়ানার মধ্যে ছিল সাধারণ নিষ্পত্তি ৮৯টি, সাজা নিষ্পত্তি ১২টি। গ্রেপ্তারি পরোয়ানা হ্রাস করেছেন ৩৪টি। এর মধ্যে সাধারণ পরোয়ানা হ্রাস করেছেন ২৮টি ও  সাজা পরোয়ানা হ্রাস করেছেন ৬টি। এছাড়াও চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে ৮ টি মামলার ১০ জন আসামিসহ ৪৫০ গ্রাম গাঁজা, দেশীয় তৈরি চোলাই মদ ৬ লিটার উদ্ধার ও আসামি গ্রেপ্তার করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মিজানুর রহমান, ধর্মপাশা সার্কেলের মো. মাহবুবুর রহমান, জগন্নাথপুর সার্কেলের সুজন চন্দ্র সরকার, মাহমুদুল হাসান চৌধুরীসহ সুনামগঞ্জের পুলিশের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।       

উল্লেখ্য, ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী ইতিপূর্বে জগন্নাথপুর থানায় কর্মরত থাকাকালীন জেলার ৭ বারের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহণ করেন। তিনি দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ফোর্সসহ অত্র থানার সর্বস্তরের জনসাধারণকে সর্বাত্মক সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনার মন্তব্য

আলোচিত