ছাতক প্রতিনিধি

১৬ জুলাই, ২০১৯ ১৮:৫৮

‘আ.লীগ সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে’

সরকারি প্রতিষ্ঠান ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ছাতক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, ‘আ’লীগ সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে। কৈতক ২০শয্যা এ হাসপাতালটি অতি পুরনো, কালের পরিক্রমায় হাসপাতালে নানাবিধ সমস্যা বিদ্যমান। অচিরেই এ হাসপাতালটিকে যুগোপযোগী করে সেবার মান উন্নত করা হবে। এখানে ট্রমা সেন্টার, হাসপাতালে অসমাপ্ত বাউন্ডারি নির্মাণ, জনবল ও বাজেট বরাদ্দ বাড়িয়ে একটি সুপ্রতিষ্ঠিত সেবা কেন্দ্র গড়ে তোলা হবে।’


মঙ্গলবার (১৬জুলাই) সকালে কৈতক হাসপাতালে পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন এমপি মুহিবুর রহমান মানিক। এসময় তিনি হাসপাতালের সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকতার সহিত নিজ নিজ দায়িত্ব পালনে আরো সচেষ্ট হওয়ার আহবান জানান ।

পরিদর্শন শেষে হাসপাতাল চত্ত্বরে এলাকাবাসী ও হাসপাতাল সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন তিনি।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডাক্তার আশুতোষ দাসের সভাপতিত্বে ও কৈতক ২০শয্যা হাসপাতালের আরএমও ডাক্তার মোহাম্মদ মোজাহারুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট বিভাগের পরিচালক (স্বাস্থ্য) ডাক্তার দেবপদ রায়, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা তাপস শীল, ভাইস চেয়ারম্যান আবু সাদাত মোহাম্মদ লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার অভিজিৎ শর্মা, ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন, আব্দুল মছব্বির, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নূরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কদর মিয়া, আব্দুল খালিক, কৈতক হাসপাতালের ডাক্তার আবু সালেহীন খান, ডাক্তার সাইদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুল কদ্দুছ সুমন, আব্দুল হক, আব্দুর রহিম, আব্দুন নূর, সোনা মিয়া, আঙ্গুর মিয়া, হিরন মিয়া, মহিলা সদস্যা মমতাজ বেগম, আ’লীগ নেতা মুহিব খান, ফয়জুল ইসলাম মকু, আব্দুল হক, আমির আলী, চান মিয়া, সাবেক মেম্বার আসক আলী, মুহিবুর রহমান তালুকদার টুনু, সাবেক মেম্বার হারুন অর রশিদ, ব্যবসায়ী হাসান তালুকদারসহ আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও এলাকার লোকজন।

আপনার মন্তব্য

আলোচিত