বিশ্বনাথ প্রতিনিধি

১৭ জুলাই, ২০১৯ ২২:০৭

এমপি মোকাব্বির খানের পক্ষে বিশ্বনাথে ত্রাণ বিতরণ

সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের পক্ষ থেকে বিশ্বনাথে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার (১৭ জুলাই) বিকেলে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে বন্যার্তদের মধ্যে এ ত্রাণ বিতরণ করা হয়।

এসময় ওই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের প্রায় দেড়-শতাধিক বন্যাদুর্গত পরিবার প্রধানদের হাতে ১০ কেজি করে চাল তুলে দেন অতিথিরা।

চাল বিতরণী সভায় বক্তারা বলেন, সংসদ নির্বাচনে নির্বাচিত হওয়ার পর এমপি মোকাব্বির খান বলেছিলেন বিশ্বনাথ ও ওসমানীনগরকে ঢেলে সাজানোর চিন্তাভাবনা আছে তার। আর ঢেলে সাজানোর ওই স্বপ্ন নিয়েই তিনি বিশ্বনাথবাসীর উন্নয়নকল্পে নানা পরিকল্পনা গ্রহণ করছেন। যে কারণে সুদূর লন্ডনে থেকেও বন্যা কবলিত বিশ্বনাথবাসীর পাশে দাঁড়িয়েছেন এবং নিজ পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেছেন।

এছাড়াও নিজ নিজ অবস্থান থেকে বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে বিশ্বনাথের প্রবাসীসহ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবানও জানান বক্তারা।

খাজাঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান তালুকদার মোহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও উদ্যোক্তা মাসুদ আহমদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সদস্য বিশিষ্ঠ শিক্ষানুরাগী কবির আহমদ কুব্বার।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের ও বিশ্বনাথের আলো ডটকমের সম্পাদক নাট্যকর্মী ফজল খান।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, সাংবাদিক অসিত রঞ্জন দেব, স্থানীয় ইউপি সদস্য মিছিরুল ইসলাম মিছির, আমির উদ্দিন, সফিক মিয়া, সিরাজ উদ্দিন আহমেদ, যুক্তরাজ্য প্রবাসী ইলিয়াস মিয়া, সংগঠক দেলোয়ার মিয়া, বাবুল মিয়া, আফতাব আলী, লালা মিয়া, মাসুদ হাসান, কয়েছ আহমদ, শিহাব আহমদসহ আরও অনেকে।


আপনার মন্তব্য

আলোচিত