দিরাই প্রতিনিধি

২২ জুলাই, ২০১৯ ১৮:৩৮

দিরাইয়ে বোরো ধান সংগ্রহের লটারি অনুষ্ঠিত

দিরাইয়ে সরকারিভাবে বোরো ধান সংগ্রহের ২য় দফায় কৃষকের তালিকা চূড়ান্তকরণ করার লক্ষ্যে ২য় বারের মতো লটারি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ জুলাই)  দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সরকারের পক্ষ থেকে ২য় দফায় ১ হাজার ৩ শত ৯৮ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যে এ লটারি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশ্বজিৎ দেব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শরীফুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা আবু মোহাম্মদ মনিরুজ্জামান, খাদ্যশস্য সংগ্রহ মনিটরিং কমিটির সদস্য সচিব ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক  কামরুল ইসলাম, খাদ্য গুদামের এলএসডি আব্দুস সামাদ, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়, উপজেলা কৃষক লীগ সভাপতি তাজুল ইসলাম প্রমুখ।

খাদ্য গুদামের এলএসডি আব্দুস সামাদ বলেন, সরকার যেন প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহ পারেন সেজন্য এই লটারি পদ্ধতি। উপজেলা কৃষি অফিস থেকে তালিকা সংগ্রহ করে লটারির মাধ্যমে উপজেলার ১ হাজার ৩ শত ৯৮ জন কৃষক বাছাই করা হবে। ১ জন কৃষকদের কাছ প্রতি মন ১ হাজার ৪০ টাকা দামে ১ মেট্রিক টন ধান ক্রয় করা হবে।


আপনার মন্তব্য

আলোচিত