সোমবার, ১৯ আগস্ট ২০১৯ ইং

দিরাই প্রতিনিধি

০৪ আগস্ট, ২০১৯ ২১:২৫

দিরাই কলেজ রোড সংস্কার কাজের উদ্বোধন

দিরাই পৌরশহরের কলেজ রোডের সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে বাসষ্ট্যান্ড থেকে থানা রোড পর্যন্ত রাস্তার সংস্কার কাজের উদ্বোধন করেন পৌর মেয়র মোশাররফ মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায়, কাউন্সিলর এবিএম মাছুম প্রদীপ, সবুজ মিয়া, অমর পুরকায়স্থ, টগর ঠিকাদারি প্রতিষ্ঠানের পরিচালক সামছুজ্জামান তালুকদার প্রমুখ।

কলেজ রোডের বাসিন্দা ইজাজুর রহমান বলেন, দুই তিন বছর ধরে আমাদের কলেজ রোডের বেহাল দশার কারণে ওই রাস্তা দিয়ে যানবাহন এবং পথচারীরা জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতেন। রাস্তা সংস্কারের দাবিতে এলাকাবাসী, সামাজিক সংগঠনের মানববন্ধনসহ বিভিন্ন আন্দোলনের পর মেরামত কাজ শুরু হয়েছে জেনে আমরা আনন্দিত হয়েছি। আমরা বিশ্বাস করি মেয়র মহোদয় অত্যন্ত সচেতনতার সাথে গুরুত্বপূর্ণ এ রাস্তাটির মান সম্মত কাজ বাস্তবায়ন করবেন।

পৌর মেয়র মোশাররফ মিয়া বলেন, আমরা আগেই সংস্কার কাজ শুরু করি কিন্তু বিদ্যুতের খুঁটির কারণে কিছু সমস্যা হয়। অবশেষে এমপি সাহেবের পরামর্শে বিদ্যুতের খুঁটি রেখেই রাস্তার ঢালাই কাজের উদ্বোধন করা হলো। সরকারি বিধি অনুযায়ী গুরুত্বপূর্ণ এ রাস্তার মান সম্মত কাজ  করা হবে। আমি এবং কর্তৃপক্ষ সবসময় কাজের তদারকি করছি। কাজে কোনো অনিয়ম সহ্য করা হবেনা ।

আপনার মন্তব্য

আলোচিত