সোমবার, ১৯ আগস্ট ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

০৭ আগস্ট, ২০১৯ ১৮:১৪

খাদ্যে ভেজালের দায়ে জগন্নাথপুরে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানা এলাকায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে ৪ প্রতিষ্ঠানকে ৯৮ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার অধিদপ্তর ও র‌্যাব-৯।

মঙ্গলবার (৬ আগস্ট)  সকাল ১১টা থেকে দুপুর  ২টা পর্যন্ত সুনামগঞ্জের জগন্নাথপুর এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়।

অপরিচ্ছন্ন, মেয়াদ উত্তীর্ণ ও খাদ্যে ভেজাল মিশানোর দায়ে জগন্নাথপুরের রিচমুন অভিজাত কনফেকশনারীকে ৮০ হাজার টাকা, শাহপরান ফার্মেসীকে ৬ হাজার টাকা, শাহজালাল ফার্মেসীকে ১০ হাজার টাকা ও তামজিদ মেডিক্যাল হলকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (৭ আগস্ট) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার ফয়সল আহমদ এবং ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানা এলাকায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে।  অভিযানে অপরিচ্ছন্ন, মেয়াদ উত্তীর্ণ ও খাদ্য দ্রব্যে ভেজাল মিশানোর দায়ে ৪ টি প্রতিষ্ঠানকে অর্থদণ্ড প্রদান করা হয়। জরিমানাকৃত টাকা সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আপনার মন্তব্য

আলোচিত