গোলাপগঞ্জ প্রতিনিধি

২৩ আগস্ট, ২০১৯ ১৭:৩১

গোলাপগঞ্জের ইউএনও'র কাছে দুঃখ প্রকাশ করলেন তাঁরা

গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুনুর রহমানের কাছে দুঃখ প্রকাশ করেছেন উপজেলার কালিকৃঞ্চপুর এসইএসডিপি মডেল উচ্চবিদ্যালয় অর্গানাইজিং কমিটির সদস্যরা।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেল ৪টায় ইউএনও'র কার্যালয়ের এক বৈঠকে দুঃখ প্রকাশ করে তাঁরা বলেন, কিছু ভুল বোঝাবুঝিকে কেন্দ্র করে এমনটি হয়েছে। তাঁরা কালিকৃঞ্চপুর এসইএসডিপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে নিয়ে সৃষ্ট সমস্যা সমাধানের অপেক্ষা না করে সংবাদ সম্মেলনে যাওয়া ঠিক হয়নি বলেও জানান।

এসময় এ বৈঠকে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান বলেন, যেহেতু আপনারা আপনাদের ভুল বুঝতে পেরেছেন। আমার আপনাদের প্রতি আর কোন অভিমান নেই। আমি এই বিদ্যালয়টি রক্ষায় সকল ব্যবস্থা গ্রহণ করবো।

এসময় তিনি উপস্থিত সকলের সাথে আলাপ আলোচনার মাধ্যমে স্কুলের বর্তমান প্রধান শিক্ষক শরীফ ঊল্লাহ'র এমপিও প্রাপ্তির বিষয়টি আপাতত স্থগিত রাখেন এবং দীর্ঘ ৭ মাস বিদ্যালয় অনুপস্থিত থাকার কারণে তাকে কারণ দর্শানোর নোটিশ প্রদানের নির্দেশ দেন। এছাড়াও স্কুলের নির্বাচিত ম্যানেজিং কমিটি গঠন করার জন্য শিক্ষা বোর্ড বরাবর পত্র প্রদানেরও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বৈঠকে অভিযোগকারীদের মধ্যে উপস্থিত ছিলেন, এম কবির উদ্দিন, মো. উবায়দুল হক, মো. আসকর আলী, মো. ইসমাইল হোসেন, মো. হাছন আলী, মো. মুক্তার আলী। এছাড়াও বৈঠকে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিৎ কুমার পাল, শরীফগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এমএ মুহিত হিরা, স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সঞ্জয় তালুকদার।

উল্লেখ্য, গত ১০ আগস্ট উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের কালিকৃঞ্চপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে নিয়ে সৃষ্ট সমস্যার পরিপেক্ষিতে স্কুলের অর্গানাইজিং কমিটির সদস্য ও কয়েকজন এলাকাবাসী জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। তারা সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্তাপন করে তার অপসারণ দাবি করেন।

আপনার মন্তব্য

আলোচিত