রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ ইং

সুনামগঞ্জ প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর, ২০১৯ ১২:৩৫

সুনামগঞ্জে বিজিবির পৃথক অভিযানে ৮ লক্ষ টাকার মালামাল আটক

সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার সীমান্তে বিজিবির পৃথক অভিযানে ৮টি গরুসহ প্রায় ৮ লক্ষ টাকার মালামাল আটক করা হয়েছে।

দোয়ারাবাজার উপজেলার বাগানবাড়ী বিওপির টহল দল ৮টি ভারতীয় গরু আটক করেছে। আটককৃত গরুর আনুমানিক মূল্য ২ লক্ষ ৪০ হাজার টাকা।

বুধবার (৪ সেপ্টেম্বর) ভোর রাতে দোয়ারাবাজার উপজেলাধীন ৮নং বোগলাবাজার ইউনিয়নের গাছগড়া নামক স্থান থেকে গরুগুলো আটক করা হয়।

এর আগে বাগানবাড়ী বিওপির টহল দল মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে দোয়ারাবাজার উপজেলাধীন ৮নং বোগলাবাজার ইউনিয়নের ভাঙ্গারপার নামক স্থান থেকে ২১ হাজার পিস ভারতীয় নাসির বিড়ি আটক করে, যার মূল্য ৩৫ হাজার ৭শ টাকা।

অপরদিকে তাহিরপুর উপজেলার লাউরগড় বিওপির টহল দল মঙ্গলবার বিকালে ৫নং বাধাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী থেকে ১৫শ কেজি ভারতীয় কয়লাসহ ৩টি বারকি নৌকা আটক করে, যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৬৯ হাজার ৫শত টাকা।

অন্যদিকে সুনামগঞ্জ সদর উপজেলার নারায়নতলা বিওপির টহল দল বুধবার (৪ সেপ্টেম্বর) গভীর রাতে সুনামগঞ্জ সদর উপজেলাধীন ১নং জাহাঙ্গীরনগর ইউনিয়নের গুচ্ছগ্রাম নামক স্থান থেকে ভারতীয় হরলিক্স-৪৪ পিস, ডার্ক চকলেট-৮০ প্যাকেট, মানম চকলেট-১,৭৯২ প্যাকেট, সেন্টার ফ্রুট-১৬ প্যাকেট, হারমনি সাবান-৫১০ প্যকেট, চা-পাতা-৩২৭ প্যাকেট এবং জুতা- ৩২৯ জোড়া আটক করে, যার আনুমানিক মূল্য ৩ লক্ষ ২৫ হাজার ৮শ ৪০ টাকা।

এর আগে চিনাকান্দি বিওপির টহল দল মঙ্গলবার দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলাধীন ৩নং ধনপুর ইউনিয়নের শীলডোয়ার নামক স্থান থেকে এক বোতল ভারতীয় অফিসার চয়েস মদ এবং ৮ বোতল বিয়ার আটক করে, যার মূল্য ৩ হাজার ৫শ টাকা।

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাকসুদুল আলম মালামাল আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ভারতীয় মদ, বিয়ার ও নাসির বিড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং গরু, কয়লা, বারকী, নৌকা ভারতীয় হরলিক্স-৪৪ পিস, ডার্ক চকলেট-৮০ প্যাকেট, মানম চকলেট-১,৭৯২ প্যাকেট, সেন্টার ফ্রুট-১৬ প্যাকেট, হারমনি সাবান-৫১০ প্যাকেট, চা-পাতা-৩২৭ প্যাকেট এবং জুতা- ৩২৯ জোড়া শুল্ক কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য

আলোচিত