রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ ইং

সুনামগঞ্জ প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৫৮

সুনামগঞ্জের বড়ছড়া শুল্ক ষ্টেশনে বিদেশি মদের চালান আটক

সুনামগঞ্জ সীমান্তের বড়ছড়া স্থল শুল্ক ষ্টেশন থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারের চালান আটক করেছে বর্ডার গার্ড (বিজিবি) বাংলাদেশ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) জব্দ তালিকা শেষে মাদকের দুটি চালান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুনামগঞ্জ কার্যালয়ে জমা দেয়া হয়।

এরআগে ২৮- বর্ডার গার্ড ব্যাটেলিয়ন (বিজিবি)’র সুনামগঞ্জের তাহিরপুরের ট্যাকেরঘাট কোম্পানী হেডকোয়ার্টারে একটি চৌকস টিম বুধবার রাতে বিদেশি মদ ও বিয়ারের চালান আটক করে।

বিজিবি ব্যাটালিয়ন সুনামগঞ্জ হেডকোয়ার্টার মিডিয়া সেল জানায়, ব্যাটালিয়নের তাহিরপুরের বিজিবি ট্যাকেরঘাট কোম্পানী হেডকোয়ার্টারে একটি চৌকস টিম সীমান্তে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে বুধবার রাতে সীমান্তের বড়ছড়া শুল্ক ষ্টেশনে মাদক চোরাকারবারিদের ধাওয়া করে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারের একটি চালান আটক করে।

চোরাকারবারিদের ফেলে যাওয়া চালানটিতে উচ্চ মাত্রার এ্যালকোহলযুক্ত ১৪ বোতল বিদেশি মদ ও ৫০ ক্যান বিয়ার রয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার ভোররাত সাড়ে তিনটায় বিজিবি ট্যাকেরঘাট কোস্পানী হেডকোয়ার্টারের বিশেষ নির্দেশনায় পার্শ্ববর্তী চাঁনপুর বিওপির অপর সীমান্তবর্তী গ্রাম রাজাই থেকে উচ্চ মাত্রার এ্যালকোহলযুক্ত ১২ ক্যান বিয়ারের আরো একটি চালান জব্দ করে বিজিবি।

ব্যাটেলিয়ন অধিনায়ক লে.কর্নেল মো. মাকসুদুল আলম জানান, সুনামগঞ্জ সীমান্তে বিজিবির নিয়মিত টহলের পাশাপাশি মাদক বিরোধী বিশেষ অভিযান চলমান রয়েছে। বুধবার রাতে ও বৃহস্পতিবার ভোররাতে বড়ছড়া পার্শ্ববর্তী রাজাই এলাকা থেকে যে দুটি বিদেশি মাদকের চালান আটক হয়েছে এর পেছনে কে বা কারা জড়িত রয়েছে সেসব বিষয়ে খেয়া নেওয়া হচ্ছে। বিজিবির পক্ষ থেকে দ্রুত সময়ের মধ্যে মামলা দায়েরেরও প্রস্তুতি নেয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত