নিজস্ব প্রতিবেদক

০৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:৪০

এসএমপি’র মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

সিলেট মহানগর পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় পুলিশ লাইন্সে কল্যাণ সভা ও বেলা ১২টায় এসএমপি’র সদর দপ্তর নাইওরপুলে অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

দুটি সভায়ই উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। কল্যাণ সভায় তিনি সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। পুলিশ লাইন্সে অনুষ্ঠিতব্য কল্যাণ সভায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

অপরদিকে অপরাধ সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার। তাছাড়া শহরের চুরি-ছিনতাই ও ডাকাতি প্রতিরোধের জন্য পুলিশের টহল বৃদ্ধি ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার জন্য নির্দেশ প্রদান করা হয় এই সভায়।

উক্ত সভায় আগস্ট মাসের ভালো কাজের জন্য ৯জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়।
 
পুরুস্কার প্রাপ্তরা হলেন- কোতোয়ালী থানার এসআই মো. বাবুল মিয়া, জালালাবাদ থানার এসআই কুতুব আলী, শাহপরাণ (রহ.) থানার এসআই মো. সেলিম মিয়া,  ট্রাফিক বিভাগের সার্জেন্ট মামুনুর রশিদ ভূঁইয়া, সার্জেন্ট নুরে আলম সিদ্দিকি, ডিবির এসআই আবুল কালাম আজাদ, এসআই শাওন মাহমুদ অপু, জিআরও কোতোয়ালি থানার এসএমপি কোর্টের এমসআই সুদীপ্ত শেখর ভট্টাচার্য, জিআরও শাহপরাণ, এসএমপি কোর্টের এসআই পীযুষ চন্দ্র দেবনাথ।

অধিক গ্রেপ্তারি পরোয়ানা তামিল, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায়, মাদকদ্রব্য উদ্ধার ও মামলা নিষ্পত্তি, বিচারের জন্য অধিক সংখ্যক মামলা প্রস্তুত, মামলা নিষ্পত্তি ও এফ এম প্রেরণ করার জন্য তাদের পুরস্কৃত করা হয়।
 



আপনার মন্তব্য

আলোচিত