শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

০৯ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৩৪

‘বিশ্বনাথের অপরাধীদের সাথে সখ্যতা বাড়াচ্ছে পুলিশ’

আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা বক্তারা অভিযোগ করেন

সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ অপরাধীদের গ্রেপ্তার না করে তাদের সঙ্গে সখ্যতা বাড়াচ্ছে বলে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় অভিযোগ করেন আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা।

সোমবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের বিআরডিবি মিলনায়তনে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় এই অভিযোগ করা হয়। এসময় বক্তারা শিগগিরই সকল অপরাধীদের গ্রেপ্তারের দাবিও জানান।

আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা বক্তারা বলেন, বিশ^নাথ থানা পুলিশ অপরাধীদের গ্রেপ্তার না করে তাদের সঙ্গে সখ্যতা বাড়াচ্ছে। পুলিশ প্রশাসনের উপস্থিতিতে স্থানীয় এমপি মোকাব্বির খানকে নিয়ে দেওকলস হাইস্কুলে গত ১ সেপ্টেম্বর সভা করেছেন গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ওই স্কুল পরিচালনা কমিটির সভাপতি ফখরুল আহমদ মতছিন। এছাড়াও দেশের ইয়াবা পাচারকারী ও আন্তঃ বিভাগীয় গাড়িচোর চক্রের মুল হোতা জেল পলাতক আসামি রামপাশা ইউনিয়নের পাঠাকইন গ্রামের বাসিন্দা মাদক সম্রাট তবারক আলীও প্রশাসনের নাকের ডগায় অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে সভায় বিশ^নাথের আইনশৃঙ্খলার অবনতির বিষয়ে আলোকপাত করা হয়।

এসময় বিশ্বনাথ উপজেলাকে মাদকসহ সকল প্রকার অপরাধমুক্ত হিসেবে গড়ে তুলতে সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা কামনা করে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা ও পল্লী বিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সামিউল কবির।

সভায় আরো বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়া, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সহ-সভাপতি আশিক আলী, সাংবাদিক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা হিন্দু- বৌদ্ধ- খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, বিশ্বনাথ সরকারি কলেজের সহকারী অধ্যাপক (বাংলা) মানিক মিয়া, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম সামিউল কবির।

আপনার মন্তব্য

আলোচিত