শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ ইং

বানিয়াচং প্রতিনিধি

১২ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:৩০

বানিয়াচংয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন

হবিগঞ্জের বানিয়াচংয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেছেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

বৃহস্পতিবার (১২সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটায় বানিয়াচং উপজেলা প্রশাসন উক্ত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।  

উদ্বোধনী অনুষ্ঠানে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলাকে ভালোবাসেন। আর তাই রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর থেকে বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নতি সাধন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের জন্য আমাদের  সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, খেলাধুলা মানুষকে মাদকসহ সকল প্রকারের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রেখে নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে। সুস্থ শরীর ও মন গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই সরকারের পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষকে নিজ নিজ অবস্থান থেকে খেলাধুলার পৃষ্টপোষকতায় এগিয়ে আসতে হবে। এতে আমাদের সন্তানরা থাকবে সুস্থ, সুন্দর ও নিরাপদ। আর তাদের নেতৃত্বেই এগিয়ে যাবে আগামীর বাংলাদেশ।

উদ্বোধনী খেলায় বানিয়াচং ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদ ফুটবল দল ১-০ গোলে বানিয়াচং ১নং উত্তর-পশ্চিম ইউনিয়ন পরিষদকে হারিয়ে টুর্নামেন্টর শুভ সূচনা করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্রীড়া সংস্থার সভাপতি মামুন খন্দকারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি এ জেড এম উজ্জ্বল ও সাধারণ সম্পাদক রিপন চৌধুরীর যৌথ পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমির হোসেন মাষ্টার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদ মোবারক,চেয়ারম্যান গিয়াস উদ্দিন, ওয়ারিশ উদ্দিন খান, রেখাছ মিয়া, মাওলানা হাবিবুর রহমান,এরশাদ আলী,আ’লীগ নেতা নজরুল ইসলাম,যুবলীগ নেতা ছায়েব আলী,শাহজাহান মিয়া,বাবুল মিয়া,সাহিবুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন-টুর্নামেন্টের আহবায়ক উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া। খেলায় রেফারি হিসেবে দায়িত্বপালন করেন-বাফুফে’র তালিকাভুক্ত রেফারি আবুল কাশেম ও সহকারী রেফারি ছিলেন যথাক্রমে জিল্লুর রহমান ও মিঠু মিয়া।

এছাড়া ও অনুষ্ঠানে উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,সাংবাদিক,বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরাসহ স্থানীয় রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই টুর্নামেন্টের আগামীকাল শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ৩টি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম খেলায় অংশ নিবে বানিয়াচং ৫নং দৌলতপুর ইউনিয়ন পরিষদ ফুটবল দল বনাম ১২নং সুজাতপুর ইউনিয়ন ফুটবল দল। খেলা শুরু হবে বেলা ১১টায়।

দ্বিতীয় খেলায় অংশ গ্রহণ করবে ৬নং কাগাপাশা ইউনিয়ন পরিষদ ফুটবল দল বনাম ১৪নং মুরাদপুর ইউনিয়ন পরিষদ ফুটবল দল। খেলা শুরু হবে বিকাল দুইটায়।

দিনের শেষ খেলায় মুখোমুখি হবে বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ ফুটবল দল বনাম ৯নং পুকড়া ইউনিয়ন পরিষদ ফুটবল দল। খেলা শুরু হবে বিকাল ৪টায়। দিনের ৩টি খেলাই শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত