জৈন্তাপুর প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর, ২০১৯ ২১:০৫

জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

সিলেটের জৈন্তাপুরে ধর্ষণ অভিযুক্ত আসামি মারুফ আহমদকে (২০) গ্রেপ্তার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। সিলেট জেলার নাইওরপুল এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।  উপজেলার দরবস্ত ইউনিয়নের ছাতারখাই গ্রামে মৃত আলাউর রহমানের ছেলে মারুফ।

রোববার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। সোমবার (১৬ সেপ্টেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বনিক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ধর্ষণ মামলার অভিযুক্ত মারুফ আহমদ সিলেট শহরের নাইওরপুল এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বনিক এসএমপি পুলিশের সহায়তায় (১৫ সেপ্টেম্বর) রোববার রাত সাড়ে ৮টায় অপারেশন একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে ধর্ষক মারুফ আহমদকে গ্রেপ্তার করেন। ওই অভিযুক্ত ধর্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, উপজেলা দরবস্ত ইউনিয়নের ছাতারখাই গ্রামের হতদরিদ্র কৃষক পরিবারের মেয়ে। তার বসত বাড়ীর আঙ্গিনায় রোদে শুকানো কাপড় আনতে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী উৎ পেতে থাকে মারুফ আহমদ। ঐ তরুণীকে ঝাপটে ধরে মুখ বেঁধে নাম্বর বিহীন সিএনজি গাড়ীতে তুলে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে তরুণীকে কয়েক দফা ধর্ষণ করে। এদিকে বাড়ীর লোকজন মেয়েকে না পেয়ে সম্ভাব্য সকল স্থানে খোঁজে থাকেন। খুঁজাখুঁজির একপর্যায় মধ্যে গভীর রাতে মুখ বাঁধা অবস্থায় বাড়ীর নিকটবর্তী রাস্তার মধ্যে পুনরায় সিএনজি যোগে এনে ফেলে যায় মারুফ আহমদ। ঘটনাটি জৈন্তাপুর মডেল থানায় অবহিত করলে পুলিশ হেফাজতে তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করা হয়।

এঘটনায় মেয়ের পিতা বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযোগটি  নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৯(১) ধারায় মামলা হিসাবে রেকর্ড করে (যাহার নং-১০)।

ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বনিক জানান, ইতোমধ্যে পর পর আমার থানা এলাকায় একটি অপহরণ এবং দুটি ধর্ষণ মামলা হয়। থানা পুলিশে অভিযান পরিচালনা করে আসামি আটক করে ভিকটিম উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদে ভিত্তিতে আমি ধর্ষকের অবস্থান জানতে পেরে সিএমপি’র সহায়তায় থাকে আটক করি। ১৬ সেপ্টেম্বর সকাল ১১টায় আদালতে প্রেরণ করি। ভিকটিম ওসিসিতে ভর্তি রয়েছে।



আপনার মন্তব্য

আলোচিত