বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:০৫

নগরীর ৭,৮ ও ৯নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা

২৪ সেপ্টেম্বরের সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের আহ্বান

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২৪ সেপ্টেম্বরের সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে সিলেট মহানগরের ৭,৮ ও ৯নং ওয়ার্ড বিএনপি। বৃহস্পতিবার রাতে নগরীর মদীনা মার্কেট এলাকায় উক্ত সভা অনুষ্ঠিত হয়। ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও মহানগর সহ-সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও ওয়ার্ডের সাধারণ সম্পাদক একেএম ফজলুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক জিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক ও ৭,৮,৯নং ওয়ার্ডের সমন্বয়ক এমদাদ হোসেন চৌধুরী। সভায় আগামী ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ২টায় ঐতিহাসিক রেজিষ্টারী মাঠের বিভাগীয় সমাবেশকে সর্বাত্মকভাবে সফল করার লক্ষ্যে বিস্তারিত পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। প্রতিটি ওয়ার্ডে পাড়ায় পাড়ায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে গণসংযোগ কর্মসুচী পালনের সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি লল্লিক আহমদ চৌধুরী, ৮নং ওয়ার্ড সভাপতি আব্দুল হাদী মাসুম, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, মো: আবুল হোসেন, মোঃ মানিক মিয়া, ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক এম. মখলিছ খান, স্বেচ্ছাসেবক দল নেতা আজিজ খান সজীব, বিএনপি নেতা আলী হোসেন মুক্তার, সবুর আহমদ, কাজী নঈমুল আলম, সিরাজ খান, একরাম হোসেন মারুফ, ছানাউল হক, যুবদল নেতা জামাল আহমদ খান, বিএনপি নেতা আবু সুফিয়ান, আব্দুল আউয়াল মেম্বার, আব্দুল জব্বার তুতু, হাফিজুর রহমান, আজাদুর রহমান আজাদ, রাব্বানী, আলী রাজ রাজন ও কবির আহমদ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে জিয়াউল হক জিয়া বলেন, আগামী ২৪ সেপ্টেম্বরের বিভাগীয় সমাবেশকে সফল করতে ৭,৮ ও ৯নং ওয়ার্ড তাদের সর্বশক্তি নিয়োগ করবে বলে আমার বিশ্বাস। মনে রাখতে হবে এই সমাবেশ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার সমাবেশ। এই সমাবেশ তারেক রহমানের সাজা ও মামলা সমুহ প্রত্যাহারের দাবীতে সমাবেশ। এই সমাবেশ গণতন্ত্র পুনরুদ্ধারের সমাবেশ। তাই দেশপ্রেমিক জনতাকে সাথে নিয়ে রেজিষ্টারী মাঠের সমাবেশকে সফল করতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত