বিশ্বনাথ প্রতিনিধি

২১ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:২৩

বিশ্বনাথ থেকে চুরি হওয়া ৮ মোবাইলসহ নারী গ্রেপ্তার

সিলেটের বিশ্বনাথে জুয়েল মোবাইল গার্ডেনে চুরির ১৭দিন পর ৮টি মোবাইল ফোনসেটসহ শাহানা বেগম (৪৪) নামের এক চোরকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত শাহানা সিলেট নগরীর মজুমদারী এলাকার মৃত ফখরুল ইসলামের স্ত্রী।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে জুয়েল মোবাইল গার্ডেনে চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে ওই নারীকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে সিলেট শহরের একটি রেস্টুরেন্ট থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এসময় শাহানার কাছ থেকে লাখ টাকা মূল্যের ৮টি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী। তিনি বলেন, আলহেরা মার্কেটে চুরির ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরও গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, চলতি মাসের ৩ সেপ্টেম্বর সিলেটের বিশ্বনাথ থানার পার্শ্ববর্তী আল-হেরা শপিং সিটির জুয়েল মোবাইল গার্ডেনে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। ওইদিন দোকানে থাকা নগদ ১লাখ ৫৩ হাজার টাকা, বিদেশী দুইশত পাউন্ড, বেশ কয়েকটি দামি মোবাইল ফোন-সেটসহ প্রায় ১০লাখ টাকার মালামাল নিয়ে যায় চুরের দল। এ ঘটনার পরদিন গত ৪ সেপ্টেম্বর মোবাইল গার্ডেনের মালিক জুলে আহমদ  বিশ্বনাথ থানায় একটি চুরির মামলা দায়ের করেন, (মামলা নং ৪)।

আপনার মন্তব্য

আলোচিত