মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৬ অক্টোবর, ২০১৯ ২১:৩৬

‘সিলেটে দুর্গাপূজা যেন সম্প্রীতির বন্ধন’

ভারতীয় ডেপুটি হাই কমিশনার এল কৃষ্ণমূর্তি সিলেটে সম্প্রীতির বন্ধনে পূজা উদযাপন দেখে মুগ্ধ হয়ে বলেছেন, বিভিন্ন মণ্ডপে স্বতঃস্ফূর্তভাবে নারী-পুরুষের উপস্থিতি ও স্বাচ্ছন্দ্যে ধর্মীয় উৎসব পালন দেখে মনে হয়েছে সিলেটের দুর্গাপূজায় যেন সম্প্রীতির বন্ধন।

রোববার (৬ অক্টোবর) সিলেটে শারদীয় দুর্গাপূজার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি একথা বলেন। সম্প্রীতির এই মিলন মেলায় মনোরম পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন তিনি। এসময় বন্ধুত্বপূর্ণ মনোভাব ও ধর্মীয় সহমর্মিতার কারণে শারদীয় শুভেচ্ছা ও সকল নাগরিকদের অভিনন্দন জানান কৃষ্ণমূর্তি।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মিরাবাজার সার্বজনীন পূজা কমিটির সভাপতি সুজিত কুমার দেব সাধন, সহসভাপতি শ্যামল চন্দ্র দে ও নিতিশ রাউত, সাধারণ সম্পাদক নারায়ণ পুরকায়স্থ ফনি, সহসাধারণ সম্পাদক চন্দন শ্যাম পুরকায়স্থ,সৌমিত্র চৌধুরী শ্যামলু, তপন কুমার নাগ, কোষাধ্যক্ষ অঞ্জন ঘোষ, কার্যকরী কমিটির সদস্য গোপিকা শ্যাম পুরকায়স্থ চয়ন, প্রীতম চক্রবর্তী, মানিক রায় চৌধুরী, উপদেষ্টা সুব্রত চক্রবর্তী জুয়েল, বিশ্বনাথ সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক তাপসী চক্রবর্তী, সিটি সংরক্ষিত কাউন্সিলর শাহানা বেগম শানু এবং ভারতীয় হাইকমিশন কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত