সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ইং

মাধবপুর প্রতিনিধি

০৮ অক্টোবর, ২০১৯ ১৮:০১

আওয়ামী লীগের ত্যাগী কর্মীরাই দলের প্রাণ: বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। আওয়ামী লীগের ত্যাগী কর্মীরাই দলের প্রাণ। ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা কমিটিতে ত্যাগী ও সৎ নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। আমাদের মধ্যে ত্রুটি বিচ্যুতি হতে পারে তা শোধরে চলতে হবে।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে মাধবপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী।

এসময় তিনি আরও বলেন, দল কারো ব্যক্তিগত ইচ্ছায় ও স্বেচ্ছাচারিতায় চলতে পারে না। দলের নাম ভাঙ্গিয়ে কেউ দুর্নীতি সহ অসৎ কোন কাজে লিপ্ত থাকলে তাদের ছাড় দেওয়া হচ্ছে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে দুর্নীতিমুক্ত ও সন্ত্রাসমুক্ত করতে কঠোর হয়েছেন।  

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুর নূরের সভাপতিত্বে  কর্মী সভায় বক্তব্য দেন সহসভাপতি রহম আলী, আব্দুর রাজ্জাক, জাহেদ খান, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, আলাউদ্দিন, এখলাছুর রহমান ,সাংগঠনিক সম্পাদক মোজাহিদ বিন ইসলাম, মাধব রায়, ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, আওয়ামলীগ নেতা আবু তাহের লষ্কর,নাসির খান,বাবুল খান, অপু চৌধুরী, মিজানুর রহমান,তোফাজ্জল হোসেন ছুরুক, আব্দুল হাই , যুবলীগ সভাপতি ফারুক পাঠান,সিনিয়র সহ সভাপতি আবু তাহের, চেয়ারম্যান আরিফুর রহমান ,যুবলীগ নেতা সাব্বির হাসান, পৌর যুবলীগের আহ্বায়ক একরামুল হক লেবু, কৃষক লীগের আহ্বায়ক জামাল উদ্দিন,মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া বেগম,ছাত্রলীগ সভাপতি আনু মো. সুমন, সাধারণ সম্পাদক হৃদয় পাঠান উজ্জ্বল প্রমুখ।

সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক এবং প্রচার সম্পাদক এরশাদ আলী।

আপনার মন্তব্য

আলোচিত