সোমবার, ২১ অক্টোবর ২০১৯ ইং

গোয়াইনঘাট প্রতিনিধি

০৯ অক্টোবর, ২০১৯ ১৮:২৯

গোয়াইনঘাটে শিশুকে চকলেটের প্রলোভন দিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ১

গোয়াইনঘাটে চকলেট দেয়ার প্রলোভন দিয়ে ৬ বছরের এক শিশুকে ধর্ষণ করেছেন এক ব্যক্তি। এ ঘটনায় ভারতে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ধর্ষণের অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে। ধৃত ব্যক্তির নাম লিটন তালুকদার (৪০)। পুলিশ ও স্থানীয়দের দাবি লিটন তালুকদার সেই শিশুকে ধর্ষণ করেছে। এ ঘটনায় গোয়াইনঘাট থানায় একটি ধর্ষণ ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) সকালে স্থানীয় এলাকাবাসী, জনপ্রতিনিধির সহায়তায় থানার এসআই মুহিবুর একদল পুলিশ নিয়ে ধর্ষণের অভিযুক্ত ব্যক্তিকে ভারতে পলায়নের চেষ্টাকালে তামাবিল থেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত লিটন গোয়াইনঘাটের ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের শান্তিনগর গ্রামের একাব্বর তালুকদারের ছেলে।

গোয়াইনঘাট থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল ৪টার দিকে স্থানীয় আসামপাড়া হাওড় গ্রামের এক হতদরিদ্র পরিবারের ৬ বছরের একটি শিশুকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে বিলের কাছে পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পরপরই ধর্ষক লিটন পালিয়ে যায়।

গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ জানান, শিশু ধর্ষণের ঘটনার পরপরই লিটন ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। অবশেষে তামাবিল সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় টিম গোয়াইনঘাট থানা। এ ঘটনায় গোয়াইনঘাট থানায় একটি ধর্ষণ ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু হয়েছে।



আপনার মন্তব্য

আলোচিত