শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

১২ অক্টোবর, ২০১৯ ১৮:৩৬

মনফর চেয়ারম্যানের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

গ্রেপ্তার হওয়া সিলেটের জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মনফর আলীকে ১০ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ। শুক্রবার গ্রেপ্তার হওয়ার পর ‘মনফর বাহিনীর’ প্রধান মনফর আলীকে শনিবার (১২ অক্টোবর) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আমলি আদালত-৪ এ হাজির করে এ রিমান্ডের আবেদন করে পুলিশ।

কিন্তু আজ শনিবার সাপ্তাহিক ছুটির দিন থাকায় রিমান্ড আবেদনের শুনানি না হলেও তিন মামলার এ আসামিকে কারাগারে প্রেরণ করেন সংশ্লিষ্ট আদালত।

এর আগে শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে জালালাবাদের কালারুকা ইসলামগঞ্জ বাজার থেকে চেয়ারম্যান মনফর আলীকে গ্রেপ্তার করে জালালাবাদ থানা পুলিশ।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন আহমদ সিলেটটুডে২৪কে বলেন, “শনিবার সংশ্লিষ্ট আদালতে মনফর আলীকে হাজির করে তার বিরুদ্ধে তিনটি মামলায় ১০ দিন করে রিমান্ড চাওয়া হয়েছে। তবে আজ শনিবার থাকায় রিমান্ড আবেদনের শুনানি হয়নি। আগামীকাল রোববার এ আবেদনের শুনানি হবে।”

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ মনফর আলীর বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা, চাঁদাবাজি মামলা ও গতকাল শুক্রবার করা অস্ত্র আইনের একটি মামলায় মনফর আলীর এ রিমান্ড চাওয়া হয়।

প্রসঙ্গত, জালালাবাদ থানা এলাকায় ‘মনফর বাহিনী’ ত্রাস হিসেবে পরিচিত বলে অভিযোগ আছে। এ বাহিনীর প্রধান মনফর আলী নানা বিতর্কিত কর্মকাণ্ডের সাথে জড়িত বলেও অভিযোগ রয়েছে। জালালাবাদে চেঙ্গেরখালে বালুর নৌকা থেকে চাঁদা আদায়ে অভিযুক্ত তিনি। এর আগে একাধিকবার মনফর আলী ও তার বাহিনীর সদস্যরা গ্রেপ্তার হন।

আপনার মন্তব্য

আলোচিত