বুধবার, ২০ নভেম্বর ২০১৯ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

২০ অক্টোবর, ২০১৯ ২০:৩৬

গোলাপগঞ্জে বাঘা আ. লীগের সম্মেলন হট্টগোলে পণ্ড, সোমবার আবার সম্মেলন

সিলেটের গোলাপগঞ্জের বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন হট্টগোলে পণ্ড হয়ে গেছে। শনিবার (১৯ অক্টোবর) দুপুরে ইউনিয়নের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেলন শুরু হওয়ার আগেই একটি পক্ষের নেতাকর্মীরা দাওয়াত না পাওয়ার অভিযোগ এনে হট্টগোল শুরু হয়। এক পর্যায়ে পরিস্থিতি উত্তপ্ত দেখে জেলা ও উপজেলা নেতাকর্মীরা সম্মেলন স্থগিত করে সোমবার গোলাপগঞ্জ পৌর সদরে এ সম্মেলন আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নির্ধারিত সময়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হওয়ার সাথে সাথে ইউনিয়ন আওয়ামী লীগ’র সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন সম্মেলনে দাওয়াত না পাওয়ার অভিযোগ আনেন। এসময় ইউনিয়ন আ'লীগ নেতা আর্জমন্দ আলীর সমর্থিত একটি গ্রুপ ‘সম্মেলন মানি না’ স্লোগান দিতে থাকলে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উত্তেজিত নেতাকর্মীরা সভাস্থলে থাকা চেয়ার, টেবিল ভাঙচুর চালায়। পরে নেতাকর্মীরা সভাস্থল ত্যাগ করেন।

সভাস্থল ত্যাগের আগে সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত অধ্যাপক সুজাত আলী রফিক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এই অপ্রীতিকর ঘটনার সাথে জড়িতদের তদন্তের মাধ্যমে চিহ্নিত করে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ১দিনের ভিতরে জেলা আওয়ামী লীগের নিকট প্রতিবেদন জমা দিবেন। যারা এই ঘটনার সাথে জড়িত তাদের এ সংগঠনে থাকার দরকার নেই। আওয়ামী লীগে কোন সন্ত্রাসীদের জায়গা নেই।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ সোমবার পৌর সদরে বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবার কথা রয়েছে বলে জানান।

আপনার মন্তব্য

আলোচিত