গোলাপগঞ্জ প্রতিনিধি

২২ অক্টোবর, ২০১৯ ০১:৪৮

গোলাপগঞ্জে বাঘা ও বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগের সম্মেলন

সিলেটের গোলাপগঞ্জের বাঘা ও বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে।

সোমবার (২১অক্টোবর) বিকেলে বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি মস্তাকুর রহমান ও সাধারণ সম্পাদক আফতার হোসেনের নাম ঘোষণা করা হয়।

এরপর সন্ধ্যায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে জেলা পরিষদ সদস্য স্যায়িদ আহমদ সুহেদ ৯৮টি ভোট পেয়ে বিজয়ী হন। অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী পাখি মিয়া পান ৪৮টি ভোট। সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইকবাল আহমদ বিজয়ী হন।

পৃথক দুটি সম্মেলনের ফলাফল ঘোষণা ও প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, শ্রম বিষয়ক সম্পাদক শরিফ উদ্দিন শরফ, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন প্রমুখ।

এরআগে গত শনিবার (১৯ অক্টোবর) বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজন করা হয়েছিল। এদিন সম্মেলন শুরু হওয়ার আগেই একটি পক্ষের নেতাকর্মীরা দাওয়াত না পাওয়ার অভিযোগ এনে হট্টগোল শুরু করেন। এক পর্যায়ে পরিস্থিতি উত্তপ্ত দেখে জেলা ও উপজেলা নেতাকর্মীরা সম্মেলন স্থগিত করে সোমবার গোলাপগঞ্জ পৌর সদরে এ সম্মেলন আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত