গোয়াইনঘাট প্রতিনিধি

২৩ অক্টোবর, ২০১৯ ২২:৫৫

গুজবের বিরুদ্ধে গোয়াইনঘাটে পুলিশের পথসভা

সিলেটের গোয়াইনঘাটের সার্কেলের এএসপি নজরুল ইসলাম বলেছেন, গুজব সৃষ্টকারীরা কখনো সমাজের ভালো মানুষ হতে পারেনা। তারা সমাজ, জাতি ও রাষ্ট্রের শত্রু। সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব সৃষ্টি করে তারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছে। এসব গুজব সৃষ্টিকারীদের শক্ত হাতে প্রতিহত করা হবে। ভোলায় সৃষ্ট ঘটনায় ছড়িয়ে পড়া গুজবে কান না দিতে তিনি সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

তিনি বুধবার গোয়াইনঘাটের রাধানগর বাজারে গোয়াইনঘাট থানা পুলিশের উদ্যোগে গুজববিরোধী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদের সঞ্চালনা ও সভাপতিত্বে পথসভায় বাজারের ব্যবসায়ী, জনপ্রতিনিধি, রাজনৈতিক, শ্রমিকসহ সর্বস্তরের জনগণ উপস্থিত হন।

সভাপতির বক্তব্যে থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ বলেন, কেউ গুজবে কান দেবেননা; মনে রাখবেন পুলিশই জনতা, জনতাই পুলিশ। পুলিশ জনগণের সেবক হয়ে শতভাগ পেশাদারিত্বের মাধ্যমে দেশসেবায় নিয়োজিত আছে। পুলিশের বিরুদ্ধে জনগণকে গুজবের মাধ্যমে ভুল বার্তা ছড়িয়ে দিতে একটি চক্র সক্রিয় হয়ে কাজ করছে।

তিনি বলেন, ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যম হ্যাক করে জনগণের মধ্যে বিভ্রান্তি আর গুজব ছড়ানো চক্র কোনক্রমেই ভালো মানুষ হতে পারেনা। যেকোন মূল্যে এসব গুজব ছড়ানো চক্রকে প্রতিহত করতে হবে। তিনি এ ধরণের ঘটনা গোয়াইনঘাট থানা এলাকায় যাতে ছড়িয়ে না পড়ে সে দিকে খেয়াল রাখতে জনসাধারণ আরও সচেতন হওয়ার অনুরোধ করেন।

সভায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রমিকলীগ নেতা মাসুক আহমদ, ব্যবসায়ী সাইদূর রহমান, যুবলীগনেতা তোফায়েল আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত