বুধবার, ২০ নভেম্বর ২০১৯ ইং

মাধবপুর প্রতিনিধি

০৩ নভেম্বর, ২০১৯ ০১:০০

আজ থেকে শ্রমিক ধর্মঘটের ডাক ট্যাঙ্কলরী শ্রমিকদের

রশিদপুর গ্যাস ফিল্ডে ট্যাঙ্কলরী শ্রমিকের উপর হামলার প্রতিবাদে শনিবার বিকালে মাধবপুর উপজেলার জগদীশপুর তেমুনিয়াতে সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। সভায় রবিবার থেকে রশিদপুর সোমবার থেকে সিলেট বিভাগ ও বুধবার থেকে সমগ্র বাংলাদেশে ট্যাঙ্কলরী পরিবহন ধর্মঘটের ঘোষণা দেয়া হয়েছে।
 
বাংলাদেশ ট্যাঙ্কললী শ্রমিক ফেডারেশনের সভাপতি হাজী মোঃ শাহজাহান ভূইয়ার সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ মনির মিয়া সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন রিপন, চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক ইউনিয়নের সাধানর সম্পাদক জসিম উদ্দিন রানা ,কুমিল্লা জেলা সাধারন সম্পাদক সেলিম মিয়া , হবিগঞ্জ জেলা ট্যাঙ্কলরী উপ কমিটির সভাপতি মোঃ ফয়সাল মিয়া, সাধারন সম্পাদক আবুল কাসেম সহ পূর্বাঞ্চল ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সিলেট বিভাগীয় ট্যাঙ্কলরী শ্রমিক ইউনিয়ন সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন রিপন জানান, গত ২৭ অক্টোবর রশিদপুর গ্যাসফিল্ডে ট্যাঙ্কলরী শ্রমিক ফয়েজের উপর নির্মম হামলা হয়েছে। বাহুবল থানায় মামলা করা হয়েছে আজো আসামীদেরকে গ্রেফতার করা হয়নি। ২০১৮ সালে ফয়সাল ও রাজুর উপরে হামলা করা হয়েছিল সে মামলারও কোন প্রতিকার হয়নি। তাই হামলাকারীদের গ্রেপ্তার, রশিদপুর গ্যাস ফিল্ডের ডিজিএম এর অপসারণ ও ট্যাঙ্কলরী শ্রমিকদের নিরাপত্তার ব্যাবস্থা করার  ৩ দফা দাবিতে রবিবার থেকে রশিদপুর সোমবার সিলেট বিভাগ ও বুধবার থেকে সমগ্র বাংলাদেশে ট্যাঙ্কলরী পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়েছে।


আপনার মন্তব্য

আলোচিত