বুধবার, ২০ নভেম্বর ২০১৯ ইং

মাধবপুর প্রতিনিধি

০৫ নভেম্বর, ২০১৯ ১৯:০৮

শাহজীবাজার রাবার বাগান ব্যবস্থাপক-আনসার বাকবিতণ্ডা, উত্তেজনা

ফাইল ছবি

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজীবাজার রাবার বাগানের ব্যবস্থাপক ও আনসার সদস্যদের বাকবিতণ্ডার জেরে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়। ব্যবস্থাপকের দুর্ব্যবহার ও আনসার সদস্যদের দায়িত্ব অবহেলার অভিযোগে বাকবিতণ্ডা ও উত্তেজনা দেখা দিলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।  

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে রাবার বাগানের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়  সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে রাবার বাগানে কর্মরত একজন আনসার সদস্যের বিরুদ্ধে কর্তব্যের অবহেলার অভিযোগ তুলে আনসার সদস্যদের দোষারোপ করেন ব্যবস্থাপক। এ নিয়ে আনসার সদস্যরা ব্যবস্থাপক মাহবুবুর রহমানের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পরেন। এক পর্যায়ে কতিপয় শ্রমিক ব্যবস্থাপকের পক্ষ নেন। আনসার সদস্যরাও তাদের ব্যারাকে অবস্থান নেন। এ সময় দু পক্ষের মধ্যে চরম উত্তেজনা দেখা দেয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, শ্রমিক ও আনসার মধ্যে উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে শ্রমিক ও আনসারদের নিয়ে একটি বৈঠক হয়। বৈঠকে ভুল বুঝাবুঝির অবসান হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  

মাধবপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শুভাশিস চক্রবর্তী জানান, কথা কাটাকাটি নিয়ে ভুল বুঝাবুঝি ছিল । আমরা আলাপ আলোচনার ভিত্তিতে মীমাংসা করে দিয়েছি।

রাবার বাগানের ব্যবস্থাপক মাহবুবুর রহমান জানান, আনসারদের সঙ্গে ভুল বুঝাবুঝি হয়েছিল। পরে এটি বসে মীমাংসা করা হয়েছে। বর্তমানে বাগানে কাজকর্ম স্বাভাবিক চলছে।

আপনার মন্তব্য

আলোচিত