শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৭ নভেম্বর, ২০১৯ ১৮:২৩

ঐতিহাসিক ৭ নভেম্বরে সিলেটে শ্রমিক দলের আলোচনা সভা

কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ৭ই নভেম্বর আমাদের জাতীয় জীবনে এক অবিস্মরণীয় দিন। সেদিন শহীদ জিয়া তার বলিষ্ঠ নেতৃত্বে সৈনিক এবং জনতার সম্মিলিত বিপ্লবের মাধ্যমে স্বাধীনতা, সার্বভৌমত্ব সুসংহত ও আধিপত্যবাদী শক্তির কবল থেকে দেশকে রক্ষা করেছিলেন।’

তিনি বলেন, ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’ তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশ রক্ষার জন্য শ্রমিক দল সহ প্রত্যেক নেতাকর্মীর প্রতি আহবান জানান।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে সিলেট জেলা ও মহানগর শ্রমিক দল আয়োজিত কুমারপাড়াস্থ সিটি মেয়র কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলে বলেন।

মহানগর শ্রমিক দলের সভাপতি ইউনুছ মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন সিলেট জেলা শ্রমিক দলের সভাপতি মো. সুরমান আলী। মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরীর ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটনের যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিশ আহমদ, জেলার সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত