মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ ইং

গোয়াইনঘাট প্রতিনিধি

০৯ নভেম্বর, ২০১৯ ০২:০১

নোংরা রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে: ইমরান আহমদ

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে ততবারই মুক্তিযোদ্ধাদের কল্যাণে নানা প্রকল্প নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ জন কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে দেশ সেবা করে আসছে। বাংলাদেশ আওয়ামী লীগের মূলনীতি এবং সেবার কার্যক্রমে কখনোই দেশ জাতি বা রাষ্ট্রবিরোধী কোন কিছুই স্থান পায়নি। আওয়ামী লীগ বাংলাদেশের জনগণের ভাগ্য উন্নয়নে অতীতেও পাশে ছিল বর্তমানেও আছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবিচল এবং দক্ষতার সাথে নেতৃত্বদান বাংলাদেশকে উন্নয়নের মহা সড়ক অতিক্রম করছে। সরকারের চিন্তা চেতনা এবং গণমুখী উন্নয়ন পরিকল্পনা গ্রহণ এবং বাস্তবায়নের কারণে আওয়ামী লীগের প্রতি জনগণের আস্থা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। জনগণ এখন আর বোকার স্বর্গে বসবাস করে না, হরতাল জ্বালাও পোড়াও নোংরা রাজনীতিও জনগণ প্রত্যাখ্যান করেছে।

তিনি শুক্রবার বিকেল ৪টায় সিলেটের গোয়াইনঘাট সরকারি কলেজের মিলনায়তনে রজত জয়ন্তী ও পুনর্মিলনী উদযাপন পরিষদের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। ডিসেম্বরই গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী উদযাপিত হবে।

গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হকের সভাপতিত্বেও কলেজের বাংলা বিভাগের অধ্যক্ষ প্রভাষক দিলরুবা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক আহমদ গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহীম, গোয়াইনঘাটের সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগ নেতা মো. আছলম, বাবু সুভাস চন্দ্র পাল ছানা প্রমুখ।

এরআগে সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এম.পি দুপুরে তামাবিল স্থলবন্দর,সিলেট তামাবিল জাফলং মহা সড়ক, জাফলং-রাধানগর, গোয়াইনঘাট সড়ক সমূহের নির্মাণ কাজ পরিদর্শন করেন। এছাড়া গোয়াইনঘাট উপজেলার সদরের অদূরে বাইপাস এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন।

আপনার মন্তব্য

আলোচিত