সিলেটটুডে ডেস্ক

১৫ নভেম্বর, ২০১৯ ১৯:১৭

শাহপরান থানা কমিউনিটি পুলিশিং কমিটির মতবিনিময় সভা

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরান (রহ.) থানা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) শাহপরান (রহ.) থানা কমিউনিটি পুলিশিং কমিটির ৪নং খাদিমপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের শ্যামলী আবাসিক এলাকায় মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আয়ুবুর রাজা চৌধুরী লিপনের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার মো. মাইনুল আবছার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহপরান (রহ.) থানার অফিসার ইনচার্জ আব্দুল কাইয়ূম চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন শাহপরান (রহ.) থানা কমিউনিটি পুলিশিং কমিটির উপদেষ্টা প্রফেসর ফরিদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন আহমদ এবং ৪নং খাদিমপাড়া ইউপি কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সুবেদুর রহমান মুন্না প্রমুখ।

বক্তারা অত্র থানা এলাকার আইন শৃঙ্খলা সহ মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী বিভিন্ন আলোচনা করেন। আলোচনায় স্থানীয় জনসাধারণ, কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে থানা পুলিশকে পরস্পর পরস্পরের সহযোগিতায় এলাকার আইন-শৃঙ্খলা উন্নয়ন, মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী কার্যক্রমকে আরও বেগবান করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত