ছাতক প্রতিনিধি

১৭ নভেম্বর, ২০১৯ ০৯:৩৬

ছাতকে আদর্শ যুব ও সমাজকল্যাণ সংস্থা কালারুকার কমিটি গঠন

সভাপতি হাজী আকতার মিয়া ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ মিনার

সুনামগঞ্জের ছাতকের কালারুকা ইউনিয়নে আদর্শ যুব ও সমাজ কল্যাণ সংস্থার কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৬নভেম্বর) রাতে কালারুকা ইউনিয়ন চেয়ারম্যান অদুদ আলমের বাড়িতে চেয়ারম্যান অদুদ আলমের সভাপতিত্বে ও কালারুকা দাখিল মাদ্রাসার শিক্ষক তোফায়েল আহমদ মিনারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন লন্ডন প্রবাসী ছায়াদ মিয়া, ইউপি সদস্য সফিক মিয়া, ইমাদ উদ্দিন, আব্দুল মুমিন, ব্যবসায়ী তাজ উদ্দিন, স্থানীয় রেজাউল করিম রিজু, মর্তুজ আলী বাবুল, হাজী জোয়াদ আলী, হারুন ইসলাম, জসিম উদ্দিন, জহুর উদ্দিন, হোসন মিয়া, তৈয়ব আলী, বাবলু মিয়া, আফতর হুসাইন, তাজ উদ্দিন, আসগর আলী সহ প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য দেন ইউপি সদস্য আবু সাদাত মো. দুলাল। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে, কালারুকা মাদ্রাসার শিক্ষক ক্বারি আব্দুল মুমিম।

কালারুকা সাত পাড়ার উন্নয়ন ও সামাজিক কার্যক্রম অব্যাহত রাখতে, গরিব দুঃখী মানুষের ও গরিব-অসহায় শিক্ষার্থীদের পাশে দাড়াতে কালারুকা সাত পাড়ার উদ্যোগে আদর্শ যুব ও সমাজ কল্যাণ সংস্থা কালারুকা নামে একটি সামাজিক সংগঠন গঠন করা হয়।

কালারুকা সাত পাড়ার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও ইউপি চেয়ারম্যান অদুদ আলমের ঐক্যমতে হাজী আকতার মিয়াকে সভাপতি ও তোফায়েল আহমদ মিনারকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আবু সাদাত দুলাল (মেম্বার), সহ-সভাপতি রেজাউল করিম রিজু, মো. বাবলু মিয়া, মোঃ ফজলু মিয়া, ঈমাদ উদ্দিন, আলম মিয়া, সুজায়েল আহমদ, সহ-সাধারণ সম্পাদক সাদেক মিয়া, সাংগঠনিক সম্পাদক সানাউর রহমান লাল, কোষাধ্যক্ষ ছাদির আহমদ, প্রচার সম্পাদক জাহিদ হাসান লিটন, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, ধর্ম বিষয়ক সম্পাদক লোকমান হোসেন,অফিস সম্পাদক আকতার মিয়া, সমাজ কল্যাণ সম্পাদক রিমন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহিন আহমদ, সাহিত্য সম্পাদক নারদ রঞ্জন দেব, সহ সাহিত্য সম্পাদক ফরহাদ আহমদ, সুজন আহমদ, সদস্য মনা উল্লাহ, রাসেল আহমদ, আলিম উদ্দিন, জুয়েল আহমদ, শহিদ আহমদ, রুবেল আহমদ, খালিছ মিয়া, মেরাজ আলী, ইয়াকুব আলী, সেলিম উদ্দিন, মুহাম্মদ জালাল, সাব্বির আহমদ।

সভাশেষে নতুন কমিটির সবাইকে ফুল দিয়ে বরণ করেন অতিথিবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত