নিজস্ব প্রতিবেদক

২০ নভেম্বর, ২০১৯ ২৩:৫২

দক্ষিণ সুরমায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু ২৫ নভেম্বর

দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বুধবার (২০ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদের মিলনায়তনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরীর সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্যব্রত রায়ের সঞ্চালনায় সভায় আগামী ২৫, ২৬ ও ২৭ নভেম্বর নৈখাইস্থ হাজী মোহাম্মদ রাজা চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরীকে সভাপতি ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্যব্রত রায়কে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলা প্রস্তুতি কমিটি গঠন করা হয়। মেলাকে সফল করার লক্ষে সভায় ৬টি উপ কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার রীমা দাস, উপজেলা মৎস্য কর্মকর্তা ছমির উদ্দিন, দক্ষিণ সুরমা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের মধ্যে সহকারী অধ্যাপক কাজরী রাণী ধর ও মো. মিজানুল কবির, অধ্যক্ষ মো. বদরুল ইসলাম, মোহাম্মদ আবু ইউসুফ, রিয়াজ উদ্দিন, অধ্যক্ষ মো. আব্দুল ফাত্তাহ, মো. আইউবের রহমান, সিরাজুল আম্বিয়া, প্রধান শিক্ষক দিলীপ লাল রায়, মো. সাইফুল ইসলাম, মো. তজম্মুল ইসলাম, মো. আব্বাস আলী, মো. দুদু মিয়া, মুক্তিসেন সামন্ত, শাহিন আহমদ, সহকারী প্রধান শিক্ষক মকব্বির আলী, সহকারী শিক্ষক মুখলেছুর রহমান, মোহাম্মদ জিয়াউর রহমান, ইসমাইল আলী, জান্নাত, পপি রাণী দে, হযরত আলী, আব্দুল কাদির, সাব্বির আহমদ, ছালেহ আহমদ, আব্দুল মুক্তাদির, মো. হাবিবুর রহমান মো. সোহেল মিয়া, এমরান হোসেন, ধীমান ব্রত পাল, বিশ্বনাথ তালুকদার, আশীষ কুমার পাল, সন্তোষ কুমার দাস, উপজেলা আনসার-ভিডিপির প্রশিক্ষক আব্দুল বাছিত প্রমুখ।

পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরীর সভাপতিত্বে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ বিষয়ে এক সেমিনার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সেমিনারে উপজেলা বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত