মৌলভীবাজার প্রতিনিধি

১০ ডিসেম্বর, ২০১৯ ১৭:৩৮

জেনারেশন ব্রেকথ্রু প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারের রাজনগরে উপজেলা পর্যায়ে জেনারেশন ব্রেকথ্রু প্রকল্প -পর্যায় ২ এর অবিহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত , জাতিসংঘ জনসংখ্যা তহবিলের সহযোগিতায় এবং কনসানড উইমেন ফর ফ্যামিলি ডেভেলপমেন্ট (সিডব্লিউএফডি) ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়, রাজনগর এর যৌথ উদ্বেগে এই সভা অনুষ্ঠিত হয়।

রাজনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী আক্তারের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহাজান খাঁন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, জাতিসংঘ জনসংখ্যা তহবিলের ফিল্ড অফিসার ডা. নুর এ আলম সিদ্দিকী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্নালী দাস, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা তালুকদার, যুব উন্নয়ন কর্মকর্তা নজরুল ইসলাম খাঁ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রাশিদুল হাসান, দেওয়ান খয়রুল মজিদ, বিভিন্ন উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। এ সময় প্রকল্পের ফিল্ড ম্যানেজার মো. মিরাজুল ইসলাম প্রকল্পের কার্যক্রম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে উপস্থাপন করেন ।

আরও উপস্থিত ছিলেন অবহিতকরণ সভার আয়োজক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ইউনুস,

আলোচনা সভায় বক্তারা স্কুল পর্যায়ে লিঙ্গ বৈষম্য এবং প্রজনন স্বাস্থ্য শিক্ষার সঠিক প্রয়োগ এবং প্রয়োজনের উপর গুরুত্বারোপ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তার বক্তব্যে বলেন যে, জেনারেশন ব্রেকথ্রু প্রকল্প-পর্যায় ২ এটি একটি সরকারি প্রকল্প। তিনি প্রকল্পটি বাস্তবায়নে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ধরণের সহযোগিতার কথা ব্যক্ত করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন সিডব্লিউএফডি মৌলভীবাজার টেকনিক্যাল অফিসার নাসিমা আক্তার নীপা।

আপনার মন্তব্য

আলোচিত