সিলেটটুডে ডেস্ক

১৯ আগস্ট, ২০১৬ ০৮:৫২

জয়পুরহাটে পুলিশ লাইন্স পুকুর থেকে এএসআই’র লাশ উদ্ধার

জয়পুরহাট জেলা পুলিশ লাইন্স পুকুর থেকে গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারি উপপরিদর্শক(এএসআই) শাহ আলমের (৩২)লাশ উদ্ধার করা হয়েছে। তিনি জয়পুরহাটের পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন। দুই সন্তানের জনক শাহ আলম পাবনার চাটমোহর গ্রামের জহির রায়হানের ছেলে।

বৃহস্পতিবার রাতে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুকুরে গোসল করতে গিয়ে স্ট্রোক করে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন জানান, ডিবির এএসআই শাহ আলম পুলিশ লাইন্স মেসে থাকতেন। বুধবার রাতে তার ডিউটি ছিল। সারা রাত ডিউটি করার পর ভোরে ঘুমিয়ে সকাল ১০টার দিকে ওঠে সে।

সহকর্মীদের বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ঘুম উঠে তার শরীর খারাপ লাগছে বলে পুকুরে গোসল করতে যায় শাহ আলম। বৃহস্পতিবার বিকালে তার ডিউটি থাকায় তাকে খোঁজাখুঁজি শুরু হয়। কিন্তু কোথাও তাকে পাওয়া যায়নি।

ন্ধ্যার পর কয়েকজন পুলিশ কনেস্টবল পুলিশ লাইন্স পুকুরের নির্জন পাড়ে লুঙ্গি, গামছা ও স্যান্ডেল দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। বিষয়টি তারা পুলিশ কর্মকর্তাদের অবহিত করে। পরে পুকুরে ডুবুরি নামিয়ে খোঁজাখুজির পর  শাহ আলমের লাশ উদ্ধার কার হয়।

তিনি বলেন, লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। ধারণা করা হচ্ছে, ওই নির্জন পুকুরে একা গোসলের সময় হয়তো বা তার স্ট্রোক (হৃদরোগ) হয়। এতে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিতে শাহ আলমের লাশের ময়না তদন্ত করা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এএসআই শাহ আলম মৃত্যুকালে স্ত্রী, ৫ বছরের এক  মেয়ে ও ৩ বছরের এক ছেলে সন্তান রেখে গেছেন।

আপনার মন্তব্য

আলোচিত