সিলেটটুডে ডেস্ক

২৬ মে, ২০১৭ ১৪:২৭

সাভারে বাসচাপায় আহত অপর শিক্ষার্থীরও মৃত্যু

সড়ক দুর্ঘটনায় গুরতর আহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থীও মারা গেছেন। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় সাভারের এনাম মেডিকেল হাসাপাতালে দুপুর ১২টার দিকে ওই শিক্ষার্থী মৃত্যুবরণ করেন।

বিশ্ববিদ্যালয়ে সহকারী প্রক্টর মো. শরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আরাফাত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের ৪৩তম আবর্তনের শিক্ষার্থী।

এর আগে শুক্রবার সকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন নাজমুল হাসান রানা (৪৩ তম আবর্তন- মার্কেটিং বিভাগ)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিশ্ববিদ্যালয় আল বেরুনী হলের মার্কেটিং বিভাগের ৪৩ তম ব্যাচের শিক্ষার্থী নাজমুল হাসান রানা ও  মাইক্রোবায়োলজি বিভাগের আরাফাত সাভারের কলমায় অবস্থিত মার্কাস মসজিদ থেকে তাবলীগ জামাত শেষ করে অটোরিকশায় করে ক্যাম্পাসে ফিরছিলেন।

তাদের রিকশা সিঅ্যান্ডবি ও বিশ্ববিদ্যালয় মীর মোশাররফ হোসেন হল সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের মাঝামাঝি স্থানে আসলে পেছন থেকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়। এসময় ওই দুই শিক্ষার্থী গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।

কিন্তু হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ড. গৌতম ঘোষ নাজমুল হাসান রানাকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় আরাফাতকে এনাম মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত