রবিবার, , ১৮ নভেম্বর ২০১৮ ইং

বেনাপোল প্রতিনিধি

০৬ মে, ২০১৮ ০২:০৭

পিরোজপুরে অপহৃত ৩ বছরের শিশু বেনাপোলে উদ্ধার

পিরোজপুর হতে অপহৃত হওয়ার ৩দিন পর বেনাপোল সীমান্ত থেকে হৃদয় (৩) নামের এক শিশুকে উদ্ধার করেছেন পোর্ট থানা পুলিশ।

শনিবার বেলা ১২ টার সময় তাকে বেনাপোল বলফিল্ড এলাকা থেকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া শিশুটি পিরোজপুর জেলার সদর থানার ঝাটকাটি গ্রামের শহীদ ব্যাপারীর ছেলে।

এ বিষয়ে হৃদয়ের পালিত মা, পিরোজপুর সদর থানার রাজারখোলা গ্রামের তাসলিমা খাতুন জানান, বিগত কয়েক মাস পূর্বে শিশু হৃদয়ের মা কারণ বসত: জেলখানায় থাকায় তার বাবার কাছ থেকে হৃদয়কে দত্তক নেন তিনি। হঠাৎ গত ২মে বেলা সাড়ে তিনটার দিকে বেনাপোল পোর্ট থানার মহিষাডাঙ্গা গ্রামের মাহাবুল, সাহাবুল, বকুল ও হাফিজুর নামের একটি চক্র হৃদয়কে অপহরণ করে নিয়ে আসে এবং ফোনালাপের মাধ্যমে তার কাছে পৌঁছে দেওয়ার নামে ৫ হাজার টাকা দাবি করে। যা পরিশোধ করলেও শিশুটিকে পৌঁছে না দেওয়ায় পিরোজপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী রুজু করি।

যা বেনাপোল পোর্ট থানা পুলিশের সার্বিক সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করতে পেরে পুলিশের প্রতি সন্তোষ প্রকাশ করেন তিনি।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) স্বজন জানান, অপহৃত হওয়া শিশুর পালিত মা’য়ের অভিযোগের ভিত্তিতে পোর্ট থানা পুলিশে ম্যাসেজ দেওয়া হয়। পরে শিশুটির অবস্থান সনাক্ত করে তাদেরকে খবর দিলে বেনাপোল বলফিল্ড এলাকা থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, পিরোজপুর সদর থানার ম্যাসেজের ভিত্তিতে অপহৃত শিশুটিকে বেনাপোল বলফিল্ড এলাকার পশ্চিম পার্শ্বে আব্দুর রহমানের ছেলে নূর মোহাম্মদের বাড়ির সামনে থেকে উদ্ধার করা হয়। পরে উদ্ধার হওয়া শিশুটিকে তার পালিত মা সনাক্ত করে নিশ্চিত করলে তাকে পিরোজপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত