সিলেটটুডে ডেস্ক

০৭ জুন, ২০১৮ ১৫:২৬

টাঙ্গাইলে তিন ট্রাকের সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলের কালিহাতীতে তিনটি ট্রাকের সংঘর্ষে এক ট্রাকের চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (৭ জুন) ভোর ৫টার দিকে কালিহাতীর চরভাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু থানার ওসি মো. মোশাররফ হোসেন।

নিহতরা হলেন পাবনা জেলার চাঁটমোহর উপজেলার আশিক হাসান (২৫) ও নাটোর জেলার তৈবুর রহমান (৫৫)। আহত জাহাঙ্গীরকে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু থানার উপপরিদর্শক মো. নূরে আলম সিদ্দিকী বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা লিচু বোঝাই একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। আর বিপরীত দিক থেকে বিস্কুট নিয়ে একটি ট্রাক এবং আরেকটি খালি ট্রাক যাচ্ছিল উত্তরবঙ্গের দিকে। চর ভাবলা এলাকায় তিনটি ট্রাকের মধ্যে সংঘর্ষে তিনজন আহত হলে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান।

এদিকে দুর্ঘটনার পরপরই ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে রাবনা বাইপাস থেকে সল্লা পর্যন্ত অনন্ত ১২ কিলোমিটার সড়কে যানজটের সৃষ্টি হলে ভুগতে হয় যাত্রী ও চালকদের।

ওসি আরও জানান, দুর্ঘটনাকবলিত ট্রাকগুলো সরিয়ে নেওয়ার পর সকাল ৭টার দিকে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে। এখন মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত