সিলেটটুডে ডেস্ক

০৮ নভেম্বর, ২০১৮ ১১:১৮

জয়পুরহাটে আগুনে পুড়ে একই পরিবারের ৮ জনের মৃত্যু

জয়পুরহাটে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লেগে একই পরিবারের আট সদস্য মারা গেছেন। বুধবার (৭ নভেম্বর) রাত ১০টার দিকে শহরের আরামনগর এলাকায় একটি বাসায় এই আগুন লাগার ঘটনা ঘটে

অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলে তিনজন মারা যান। তারা হলেন- মোমেনা খাতুন (৬৫), তার ছেলে আব্দুল মোমিন (৩৫) ও নাতনি বৃষ্টি (১৫)।

দগ্ধ পাঁচজনের মধ্যে গৃহকর্তা দুলাল হোসেন (৬৯), আব্দুল মোমিনের স্ত্রী পরিনা খাতুন (৩৩), নাতনি হাসি (১৩), খুশি (১৩) ও দেড় বছরের শিশু নূর চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান।

জয়পুরহাট ফায়ার স্টেশনের পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে আরামনগর এলাকার দুলাল হোসেনের বাড়িতে রাইস কুকার থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন দ্রুত চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় পরিবারের ৮ সদস্য বাড়ির ভেতরে  ছিলেন। ফলে কেউ বের হতে পারেন নি। প্রতিবেশী সেলিম জানালা ভেঙ্গে আহতদের উদ্ধারের চেষ্টা করেন এবং ফায়ার সার্ভিস কর্মীদের খবর দেন। ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। এছাড়া পাঁচজন দগ্ধ হন। যারা চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান।

অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার উজ্জ্বল কুমার রায়, পৌর মেয়র মোস্তাফিজুর রহমানসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

আপনার মন্তব্য

আলোচিত