সিলেটটুডে ডেস্ক

০৩ ডিসেম্বর, ২০১৮ ২২:৫৬

পাবনায় আ. লীগের দুপক্ষের গোলাগুলিতে নিহত ২

পাবনা সদরে আওয়ামী লীগের দুপক্ষের গোলাগুলিতে মালেক শেখ (৪৫) ও লস্কর খাঁ (৭০) নামে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন। আহতরা সবাই গুলিবিদ্ধ বলে জানা গেছে।

সোমবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের আওরঙ্গবাদ বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, সন্ধ্যায় খয়ের বাগানে আওয়ামী লীগের নির্বাচনী আলোচনা সভা ছিল। আমার চাচা সুলতান ওই সভায় যাওয়ার জন্য বাড়িতে প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় সাইদ চেয়ারম্যান তার লোকবল নিয়ে আমাদের বাড়িতে হামলা করে। হামলাকারীরা সুলতান চাচাকে গুলি করতে গেলে আমার দুই দাদা লস্কর খান ও আব্দুল মালেক সামনে এগিয়ে যান। এতে গুলিবিদ্ধ হয়ে তারা দুইজনেই ঘটনাস্থলে মারা যান। এছাড়াও সুলতানসহ আরো ১০/১২ জন আহত হন।

ভাড়ারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু সাঈদ খান বলেন, এ ঘটনার সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। সুলতান ও আক্কাস গ্রুপের লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। সুলতান আওয়ামী লীগের কেউ নয় তিনি জাসদের সমর্থক।

পাবনা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার ইবনে মিজান বলেন, গ্রামটি পদ্মা নদীর চর এলাকা হওয়ায় ব্যাপকভাবে বালি উত্তোলন করে একটি চক্র। ওই বালি উত্তোলনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলছিল। বিষয়টি খতিয়ে দেখতে পুলিশ তদন্ত শুরু করেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত